ভিডিয়ো: কানাডা ক্রিকেটারদের স্বপ্নপূরণ, প্রেরণার বার্তা কিংবদন্তির

ICC MEN’S T20 WC 2024: বিশ্বকাপে রান পাচ্ছেন না বিরাট কোহলি। তিন ম্যাচের পারফরম্যান্সে বিরাট কোহলি যে সেরার আসন থেকে সরে দাঁড়াচ্ছেন তা কোনও ভাবেই নয়। ক্রিকেটের শুভেচ্ছা দূত তিনি। কিং কোহলির উদাহরণ দিয়ে অনেক দেশের ক্রিকেট বেঁচে থাকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তাঁর স্ট্রাইকরেট যখন প্রবল আলোচনায় বিরাট জবাব দিয়েছিলেন, টিমের জন্য খেলেন, স্ট্রাইকরেটের জন্য নয়।

ভিডিয়ো: কানাডা ক্রিকেটারদের স্বপ্নপূরণ, প্রেরণার বার্তা কিংবদন্তির
Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Jun 16, 2024 | 1:05 AM

বৃষ্টি থেমেছে। ম্যাচ হয়নি। কানাডা ক্রিকেটারদের কাছে তবুও বসন্ত। এই ম্যাচটার জন্য হা পিত্যেশ করেছিলেন কানাডা ক্রিকেটাররা। বিশ্বের সেরা ক্রিকেটারদের বিরুদ্ধে খেলার স্বপ্ন। এমন ম্যাচে বাড়তি তাগিদ থাকে। বিশ্বের নজরে আসার জন্য সেরাদের বিরুদ্ধে সর্বস্ব দিয়ে পারফর্ম করতে মরিয়া থাকেন সকলেই। কানাডার মতো ক্রিকেট বিশ্বের ছোট দেশও এই প্রত্যাশায় ছিল। তাদের প্রত্যাশায় জল ঢেলে দিয়েছে প্রকৃতি। কিন্তু ম্যাচের বাইরের স্বপ্ন পূরণ হয়েছে। সেই প্রাপ্তিও কম নয়।

বিশ্বকাপে রান পাচ্ছেন না বিরাট কোহলি। তিন ম্যাচের পারফরম্যান্সে বিরাট কোহলি যে সেরার আসন থেকে সরে দাঁড়াচ্ছেন তা কোনও ভাবেই নয়। ক্রিকেটের শুভেচ্ছা দূত তিনি। কিং কোহলির উদাহরণ দিয়ে অনেক দেশের ক্রিকেট বেঁচে থাকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তাঁর স্ট্রাইকরেট যখন প্রবল আলোচনায় বিরাট জবাব দিয়েছিলেন, টিমের জন্য খেলেন, স্ট্রাইকরেটের জন্য নয়। আর সে কারণেই অনেক দেশে টি-টোয়েন্টির প্রচারে তাঁর নাম ব্যবহার করা হয়। কথাটা যে মিথ্যে নয়, মার্কিন মুলুকে তাঁকে নিয়ে মাতামাতিতেই পরিষ্কার।

ফ্লোরিডায় ম্যাচ ভেস্তে যাওয়ার পরই বিরাটের সঙ্গে ছবি তোলার আবদার কানাডা ক্রিকেটারদের। নিরাশ করেননি বিরাট কোহলিও। গ্রুপ ছবিতে হাসি মুখে কিং কোহলি। প্রাপ্তির এখানেই শেষ নয়। কানাডা ক্রিকেটাররা সকলের সই করা জার্সি উপহার দেন টিম ইন্ডিয়ার হেড কোচ কিংবদন্তি রাহুল দ্রাবিড়কে। গ্রেট দ্য ওয়ালের থেকে প্রেরণার বার্তাও মিলেছে। যা কানাডা ক্রিকেটার এবং পরবর্তী প্রজন্মকে এই খেলায় উন্নতিতে ব্যাপক প্রভাব রাখবে।

রাহুল দ্রাবিড়ের বার্তা কানাডা শিবিরে কতটা প্রভাব ফেলেছে, এই ভিডিয়োতেই যেন পরিষ্কার।

View this post on Instagram

A post shared by ICC (@icc)