Gautam Gambhir: দায়িত্বে টিম ইন্ডিয়ার, মন থেকে নাইট গৌতম গম্ভীর; ভোলেননি শিকড়

Watch Video: ভারতীয় ক্রিকেটে (Indian Cricket) গৌতম গম্ভীরের জমানা শুরু হয়েছে। তিনি টিম ইন্ডিয়ার দায়িত্ব নিয়েছেন ঠিকই, কিন্তু মন থেকে এখনও নাইট। নিজের শিকড় ভোলেনি গম্ভীর। শ্রীলঙ্কার মাটিতে এ বার মিলেছে তার প্রমাণ। জানতে চান? রইল ভিডিয়ো।

Gautam Gambhir: দায়িত্বে টিম ইন্ডিয়ার, মন থেকে নাইট গৌতম গম্ভীর; ভোলেননি শিকড়
Gautam Gambhir: দায়িত্বে টিম ইন্ডিয়ার, মন থেকে নাইট গৌতম গম্ভীর; ভোলেননি শিকড়Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Jul 24, 2024 | 1:55 PM

কলকাতা: জাতীয় দলের কোচের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন গৌতম গম্ভীর (Gautam Gambhir)। টিম ইন্ডিয়ার হেড কোচ হিসেবে কাজও শুরু করে দিলেন তিনি। হাতে বেশি সময় নেই। ২৭ জুলাই শ্রীলঙ্কার বিরুদ্ধে শুরু হয়ে যাচ্ছে ভারতের টি-২০ সিরিজ। আর এই সিরিজেই টিম ইন্ডিয়ার (Team India) কোচ হিসেবে ডেবিউ হতে চলেছে গৌতম গম্ভীরের। যখন ভারতের জার্সিতে খেলেছেন, অনেক ম্যাচ জেতানো ইনিংস উপহার দিয়েছিলেন গম্ভীর। এ বার কোচ হিসেবে প্রত্যাশার পাহাড় মেটানোর পালা গৌতমের। ভারতীয় ক্রিকেটে (Indian Cricket) গম্ভীর জমানা শুরু হয়েছে। তিনি টিম ইন্ডিয়ার দায়িত্ব নিয়েছেন ঠিকই, কিন্তু মন থেকে এখনও নাইট তিনি। নিজের শিকড় ভোলেনি গম্ভীর। শ্রীলঙ্কার মাটিতে এ বার মিলেছে তার প্রমাণ।

মন থেকে এখনও কী ভাবে নাইট ভারতের হেড কোচ গৌতম গম্ভীর? সোশ্যাল মিডিয়ায় গম্ভীরের এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, তিনি যখন ভারতের প্র্যাক্টিস সেশনের জন্য টিম বাস থেকে নামছেন, তাঁর হাতে রয়েছে একটি কেকেআরের কিট। যা প্রমাণ করে দিচ্ছে, তিনি এখনও মনে প্রাণে নাইট।

কেকেআর টিমটা কী দেয়নি গম্ভীরকে! ক্যাপ্টেন হিসেবে ২ বার কলকাতা নাইট রাইডার্সকে আইপিএল জিতিয়েছিলেন গৌতম। এ বছর তিনি মেন্টর ছিলেন কেকেআরের। আর এ বার আইপিএল খেতাবও জিতেছে নাইটরা। তারপরই তাঁকে ভারতের হেড কোচের দৌড়ে অনেকেই এগিয়ে রেখেছিলেন। ভারতীয় বোর্ডও এ বার তাঁর উপর আস্থা রেখেছে। কলকাতা নাইট রাইডার্স টিমটা না থাকলে এবং দলটা এ বার আইপিএল চ্যাম্পিয়ন না হলে, হয়তো গৌতম গম্ভীর এখনই ভারতীয় টিমের কোচ হতেন কিনা বলা কঠিন। আপাতত গম্ভীর হয়তো সে সব ভাবছেন না। তিনি সূর্যকুমার, রিঙ্কু, হার্দিকদের আসন্ন টি-২০ সিরিজের জন্য তৈরি করতে ব্যস্ত।