Ravindra Jadeja: বাবা-দিদির ‘হাত’ ছেড়ে, বউয়ের পথে বিজেপিতে রবীন্দ্র জাডেজা

Ravindra Jadeja joins BJP: ২২ গজে ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে ঝড় তোলেন রবীন্দ্র জাডেজা। এ বার তিনি নামলেন রাজনীতির ময়দানে। জাড্ডুর গেরুয়া শিবিরে যোগ দেওয়ার খবর তাঁর স্ত্রী রিভাবা নিজের এক্স হ্যান্ডেলে জানিয়েছেন।

Ravindra Jadeja: বাবা-দিদির 'হাত' ছেড়ে, বউয়ের পথে বিজেপিতে রবীন্দ্র জাডেজা
বাবা-দিদির 'হাত' ছেড়ে, বউয়ের পথে বিজেপিতে রবীন্দ্র জাডেজা
Follow Us:
| Updated on: Sep 05, 2024 | 6:02 PM

কলকাতা: ভারতীয় তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja) যোগ দিলেন বিজেপিতে। তাঁর স্ত্রী রিভাবা জাডেজা গুজরাটের জামনগরে বিজেপি (BJP) বিধায়ক। জাড্ডুর গেরুয়া শিবিরে যোগ দেওয়ার খবর তাঁর স্ত্রী রিভাবা নিজের এক্স হ্যান্ডেলে জানিয়েছেন। রবীন্দ্রর বাবা অনিরুদ্ধ সিং এবং দিদি নয়নাবা জাডেজা কংগ্রেসের সঙ্গে যুক্ত। বাবা-দিদির ‘হাত’ ছেড়ে এ বার বউয়ের পথ ধরে বিজেপিতে গেলেন রবীন্দ্র।

২২ গজে ব্যাটে-বলে-ফিল্ডিংয়ে ঝড় তোলেন রবীন্দ্র জাডেজা। এ বার তিনি নামলেন রাজনীতির ময়দানে। এক্স হ্যান্ডেলে রিভাবা নিজের এবং স্বামী রবীন্দ্র জাডেজার মেম্বারশিপ কার্ডের ছবি শেয়ার করেছেন। কয়েক দিন আগে সদস্যপদ সংগ্রহ অভিযান শুরু করে বিজেপি। রিভাবা জাডেজা মিডিয়াকে জানিয়েছেন, তিনি এই সদস্যপদ অভিযান নিজের বাড়ি থেকেই শুরু করেছেন। জাডেজা যেহেতু বিজেপির সদস্য পদ গ্রহণ করলেন, তাই এ বার গেরুয়া শিবিরের সঙ্গে একটা আলাদা যোগ তৈরি হল তাঁর। ২০১৯ সালে রিভাবা বিজেপিতে যোগ দিয়েছিলেন। ২০২২ সালে জামনগর বিধানসভা আসনে দল রিভাবাকে প্রার্থী করে। আপ প্রার্থী কর্শনভাই কারমুরকে হারিয়ে এই আসনে বিজয়ী হয়েছিলেন জাডেজার স্ত্রী।

এই খবরটিও পড়ুন

বিজেপির সদস্যপদ গ্রহণ করেছেন জাডেজা। তার পর থেকেই চলছে আলোচনা, এবার কি ভোটেও দাঁড়াবেন রিভাবার মতো?  বর্তমানে ২২ গজ থেকে দূরে রয়েছেন রবীন্দ্র জাডেজা। দলীপ ট্রফিতে তাঁকে খেলতে দেখা যাচ্ছে না। হয়তো দেশের মাটিতে ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজে কামব্যাক হবে জাডেজার। কয়েক দিন আগে ভারতের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছেন তারকা অলরাউন্ডার। তারপর জাডেজা আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তবে টেস্ট ও ওডিআইতে খেলা চালিয়ে যাবেন বলেই জানিয়েছিলেন জাডেজা।