IPL 2023 PBKS vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ

Punjab Kings vs Kolkata Knight Riders Live Streaming: আজ আইপিএলের ১৬তম সংস্করণের বোধন। আগামী কাল রয়েছে প্রথম ডাবল হেডার।

IPL 2023 PBKS vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ
IPL 2023 PBKS vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচImage Credit source: Graphics - TV9Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 3:51 PM

মোহালি: আজ আইপিএলের বোধন। আগামী ২ মাস ধরে চলবে বিনোদনে ভরপুর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। শুক্রবার আইপিএল-১৬-র (IPL) উদ্বোধনী ম্যাচে আমেদাবাদে মুখোমুখি হতে চলেছে হার্দিক পান্ডিয়ার গুজরাত টাইটান্স ও মহেন্দ্র সিং চেন্নাই সুপার কিংস। আগামীকাল শনিবার রয়েছে আইপিএল-২০২৩ এর প্রথম ডাবল হেডার। শনি-বিকেলে মোহালিতে এ বারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের যাত্রা শুরু করবে শিখর ধাওয়ানের পঞ্জাব কিংস (Punjab Kings) ও নীতীশ রানার কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। নেতা বদলেছে পঞ্জাবের। গত বারের আইপিএলে পঞ্জাবের নেতৃত্ব দিয়েছিলেন মায়াঙ্ক আগরওয়াল। এ বার তিনি রয়েছেন সানরাইজার্স হায়দরাবাদে। অন্যদিকে আইপিএল-২০২৩ এর শুরুর দিকে কেকেআর তাদের অধিনায়ক শ্রেয়স আইয়ারকে চোটের জন্য পাচ্ছে না। তাঁর অনুপস্থিতিতে নাইট দলের ব্যাটন রয়েছে নীতীশ রানার হাতে। গত মরসুমে ছয় ও সাত নম্বরে শেষ করেছিল প্রীতির পঞ্জাব ও শাহরুখের কলকাতা। দুই দলই এ বার নতুন করে শুরু করার অপেক্ষায় রয়েছে। TV9Bangla-র এই প্রতিবেদনে জেনে নিন কখন, কীভাবে দেখবেন আইপিএল-১৬-র প্রথম ডাবল হেডারের প্রথম ম্যাচ।

হেড টু হেডে নজর দিলে দেখা যাবে এর আগে আইপিএলের মঞ্চে মোট ৩০ বার মুখোমুখি হয়েছিল দুই দল। তার মধ্যে কেকেআর জিতেছে ২০ বার আর পঞ্জাব জিতেছে ১০ বার।

পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কবে হবে?

পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি (১ এপ্রিল) আগামী কাল, শনিবার হবে।

পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কোথায় হবে?

পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি মোহালির পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন আইএস বিন্দ্রা স্টেডিয়ামে হবে।

পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি শুরু হবে বিকেল ৩.৩০ মিনিটে। ম্যাচের আগে ৩টে নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচের লাইভ স্ট্রিমিং?

পঞ্জাব কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। এ ছাড়া দর্শকরা জিও সিনেমা অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২৩ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।