IPL 2023 RCB vs MI Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ

Royal Challengers Bangalore vs Mumbai Indians, IPL Live Streaming: আজ আইপিএলের ১৬তম সংস্করণের দ্বিতীয় দিন। আগামী কাল রয়েছে ডাবল হেডার। তার দ্বিতীয় ম্যাচে নামবে আরসিবি ও মুম্বই।

IPL 2023 RCB vs MI Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ
জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচImage Credit source: Graphics - TV9Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 7:30 PM

বেঙ্গালুরু: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম সংস্করণ শুরু হয়ে গিয়েছে। আগামী ২ মাস ধরে চলবে বিনোদনে ভরপুর আইপিএল। আগামী কাল রবিবার রয়েছে আইপিএলের (IPL) ডাবল হেডার। রবিবাসরীয় দুপুরে সাক্ষাৎ হবে সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালসের। রবিরাতে আরসিবির ঘরের মাঠে মুখোমুখি হবে ফাফ দু’প্লেসির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ও রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। একদিকে আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বই অন্যদিকে একবারও আইপিএল ট্রফি জয়ের স্বাদ না পাওয়া ব্যাঙ্গালোর। গত আইপিএলে চার নম্বরে শেষ করেছিল বিরাটরা। আর রোহিতের দল আইপিএল-২০২২ শেষ করেছিল ১০ নম্বরে। গত বারের চূড়ান্ত ব্যর্থতা ভুলে ষষ্ঠ ট্রফির লক্ষ্যে এগোবে মুম্বই। আর কোহলিদের নজর অধরা মাধুরী লাভে। TV9Bangla-র এই প্রতিবেদনে জেনে নিন কখন, কীভাবে দেখবেন রবিবারে ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচ।

হেড টু হেডে নজর দিলে দেখা যাবে এর আগে আইপিএলের মঞ্চে ৩২ বার মুখোমুখি হয়েছিল দুই দল। তার মধ্যে মুম্বই জিতেছিল ১৯ বার আর আরসিবি জিতেছিল ১৩ বার। এ বার দেখার নতুন মরসুমে কোন দল কাকে টেক্কা দিতে পারে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচটি কবে হবে?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচটি (২ এপ্রিল) আগামী কাল, রবিবার হবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচটি কোথায় হবে?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচটি বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে হবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। ম্যাচের আগে ৭টা নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের লাইভ স্ট্রিমিং?

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। এ ছাড়া দর্শকরা জিও সিনেমা অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২৩ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।