Shah Rukh Khan: ইডেনে ডনের বেশে হাজির বাদশা, গ্যালারিতেই মন দর্শকদের

IPL 2024, Kolkata Knight Riders: ইডেনে ম্যাচ। নিজের দলের প্রথম ম্যাচ দেখতে নন্দনকাননে শাহরুখ খান। সাদা টি শার্ট আর জিনস, চোখে সানগ্লাস। চিরাচরিত মেজাজ। পনিটেলে একেবারে ডন লুকে শাহরুখ। স্যাটারডে নাইটে তিনিই যে বাদশা। ঘড়ির কাঁটায় ঠিক ৮টা। ম্যাচের ৩০ মিনিট পেরিয়ে গিয়েছে। ইডেনে ঢুকলেন শাহরুখ। নাইট রাইডার্স ৩ উইকেট খুইয়ে ধুঁকছে। তবু গ্যালারিতে চিৎকার। কারণ বাদশা যে এসে গিয়েছেন।

Shah Rukh Khan: ইডেনে ডনের বেশে হাজির বাদশা, গ্যালারিতেই মন দর্শকদের
Image Credit source: Star Sports
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2024 | 8:40 PM

কলকাতা: দলের ব্যাটিংয়ের হাল এমন হলে কী করে আর ম্যাচে নজর থাকবে! কেকেআর সমর্থকদের মন নেই মাঠে। চোখ শুধু গ্যালারিতে। ম্যাচ তো পরেও হবে, ম্যাচ পরেও দেখা যাবে। মাঠে আসা যেন শুধু কিং খানকে দেখতে। বি ব্লকের গ্যালারিতে থাকা দর্শকরা মাঠে কম, বক্সে বেশি নজর রাখলেন। কারণ শাহরুখ খানকে শুধু একবারের জন্য দেখতে হবে। ঘাড় ঘুরিয়ে তাই কিং খানকেই মোবাইলবন্দি করে গেলেন দর্শকরা।

ইডেনে ম্যাচ। নিজের দলের প্রথম ম্যাচ দেখতে নন্দনকাননে শাহরুখ খান। সাদা টি শার্ট আর জিনস, চোখে সানগ্লাস। চিরাচরিত মেজাজ। পনিটেলে একেবারে ডন লুকে শাহরুখ। স্যাটারডে নাইটে তিনিই যে বাদশা। ঘড়ির কাঁটায় ঠিক ৮টা। ম্যাচের ৩০ মিনিট পেরিয়ে গিয়েছে। ইডেনে ঢুকলেন শাহরুখ। নাইট রাইডার্স ৩ উইকেট খুইয়ে ধুঁকছে। তবু গ্যালারিতে চিৎকার। কারণ বাদশা যে এসে গিয়েছেন।

দীর্ঘ ৭ বছর পর নাইট সংসারে ফিরেছেন গৌতম গম্ভীর। কয়েক বছর অপেক্ষার পর আবার SRK- গৌতি জুটি। ১০ বছর ট্রফি নেই কলকাতার ঝুলিতে। লাকি ক্যাপ্টেনকে মেন্টর করে ফিরিয়ে আনা হয়েছে। নাইট রাইডার্স অবশেষে ট্রফি খরা কাটাতে পারে কিনা সেটাই এখন দেখার।