Virat Kohli: বাংলাদেশের চোখ চকচক, বুমরার সামনে এ কী অবস্থা বিরাটের!

India vs Bangladesh: বাংলাদেশের বিরুদ্ধে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে ভারতের প্রথম টেস্ট। তার জন্য এখন চেন্নাইয়ে ভারতীয় ক্রিকেটাররা অনুশীলন করছেন। প্র্যাক্টিস সেশনে একেবারে বিধ্বংসী মেজাজে ব্যাটিং করতে দেখা যাচ্ছে কোহলিকে।

Virat Kohli: বাংলাদেশের চোখ চকচক, বুমরার সামনে এ কী অবস্থা বিরাটের!
Virat Kohli: বাংলাদেশের চোখ চকচক, বুমরার সামনে এ কী অবস্থা বিরাটের!Image Credit source: X
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 2:37 PM

কলকাতা: চিপকে বিরাট কোহলি (Virat Kohli) ধরা দিচ্ছেন এক অন্য অবতারে। বাংলাদেশের বিরুদ্ধে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে ভারতের প্রথম টেস্ট (Test)। তার জন্য এখন চেন্নাইয়ে ভারতীয় ক্রিকেটাররা অনুশীলন করছেন। প্র্যাক্টিস সেশনে একেবারে বিধ্বংসী মেজাজে ব্যাটিং করতে দেখা যাচ্ছে কোহলিকে। রবিবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে ঝড় তুলেছিলেন তিনি। তাঁর লম্বা এক ছক্কায় টিম ইন্ডিয়ার (Team India) ড্রেসিংরুমের পাশের দেওয়ালও ভেঙে গিয়েছে। আর সোমবার আবার এক অন্য অবতারে দেখা গেল বিরাটকে। নেটদুনিয়ায় ঘোরা ফেরা করছে তাঁর ব্যাটিংয়ের এক ছবি। যেখানে উল্লেখ করা, নেটে বিরাটকে এক নয়, দুই বার আউট করেছেন বুমরা।

চিপকে বুমরার ডেলিভারি সামলাতে হিমশিম বিরাট, হলেন ২ বার আউট!

এই খবরটিও পড়ুন

দীর্ঘদিন পর লাল বলের ক্রিকেটে ফিরেছেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়া অনুযায়ী, সোমবার অনুশীলনের সময় নেটে মোট দু’বার ভারতীয় পেসার জসপ্রীত বুমরা তুলে নিয়েছেন বিরাট কোহলির উইকেট। এ বার দেখার চিপকের পিচে যা স্পিন সহায়ক, সেখানে পেসাররা ম্যাচে কী সুবিধে করতে পারেন।

বিরাটের এই ভাবে বুমরার ডেলিভারিতে আউট হওয়ার খবর নিশ্চিতভাবেই বাংলাদেশ শিবিরেও পৌঁছে গিয়েছে। ফলে এমনটা হতেই পারে বাংলাদেশের পেসাররা এই বিষয়ে জানতে পেরে খানিক স্বস্তি পেয়েছেন। বাংলাদেশের বোলিং বিভাগ এখন বেশ ভালো। তাঁরা যে বিরাট-রোহিতদের আউট করার জন্য বিশেষ প্রস্তুতি নিয়ে রাখছেন, তা বলার অপেক্ষা রাখে না।

ভারতীয় ক্রিকেট টিম আগামী কয়েকটা মাসে ১০টি টেস্ট ম্যাচ খেলবে। তাতে বিরাট কোহলিকে দলের জন্য ছন্দ রাখতে হবে। সামনের টেস্ট সিরিজ গুলোতে ভারতের একমাত্র লক্ষ্য জয়। প্রতি ম্যাচে ফুল পয়েন্ট অর্জন করে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় নিজেদের স্থান মজবুত করা। আর তার জন্য টিম ইন্ডিয়ার সকল ক্রিকেটারকে সর্বস্ব দিয়ে ঝাঁপাতে হবে।