IPL 2021: শেষ মুহূর্তে পোলার্ড-রাসেল-ব্র্যাভোরা পৌঁছলেন দুবাইতে

এক বাবল থেকে আর এক বাবলে আসা ক্রিকেটারদের দুবাইতে প্রথমে দু'দিনের কোয়ারান্টিন কাটাতে হবে। তার পর দলের সদস্যদের সঙ্গে তাঁরা যোগ দিতে পারবেন।

IPL 2021: শেষ মুহূর্তে পোলার্ড-রাসেল-ব্র্যাভোরা পৌঁছলেন দুবাইতে
IPL 2021: শেষ মুহূর্তে পোলার্ড-রাসেল-ব্র্যাভোরা পৌঁছলেন দুবাইতে

দুবাই: মরুশহরে ১৯ তারিখ শুরু হতে চলেছে দ্বিতীয় পর্বের আইপিএল (IPL)। শেষ মুহূর্তে দলের সঙ্গে যোগ দিলেন বেশ কয়েকজন বিদেশি প্লেয়ার। সদ্য শেষ হওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (CPL) জন্য ব্যস্ত ছিলেন এই তারকা ক্রিকেটাররা। সিপিএল চলাকালীন সেন্ট কিটসে কায়রন পোলার্ড (Kieron Pollard), আন্দ্রে রাসেলরা বায়ো বাবলে ছিলেন। যার ফলে এক বাবল থেকে আর এক বাবলে আসা ক্রিকেটারদের দুবাইতে প্রথমে দু’দিনের কোয়ারান্টিন কাটাতে হবে। তার পর দলের সদস্যদের সঙ্গে তাঁরা যোগ দিতে পারবেন।

শেষ মুহূর্তে দুবাই (Dubai) পৌঁছেছেন যে বিদেশি ক্রিকেটাররা তাঁরা হলেন- রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের (MI) অলরাউন্ডার কায়রন পোলার্ড। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের (CSK) ফাফ ডু-প্লেসি, ব্র্যাভো এবং ইমরান তাহির। এবং ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্সের (KKR) আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও টিম সেইফার্ট।

এমআই, সিএসকে ও কেকেআরের সোশ্যাল মিডিয়ায় এই ক্রিকেটারদের দুবাইতে পৌঁছনোর খবর জানানো হয়েছে। কেকেআরের তরফে টুইটারে এক ভিডিও শেয়ার করে লেখা হয়, “এখন মজা শুরু গুরু! তোমাদের উত্তেজনার মাত্রা আমাদের জানাও। প্রাইভেট জেটে করে আমাদের দলের ছেলেরা সিপিএল থেকে এসেছে। আন্দ্রে রাসেল, সুনীল নারিন, টিম সেইফার্ট ও এআর শ্রীকান্থ সেন্ট কিটস থেকে দুবাই এসে পৌঁছেছেন।”

চেন্নাই সুপার কিংসের টুইটারে তাদের তিন তারকা ক্রিকেটারের ছবি পোস্ট করে লেখা হয়, “উত্তেজনার মাত্রা তিনগুন হল।”

মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে টুইটারে পোলার্ডের টিম হোটেলে পৌঁছনোর ছবি পোস্ট করে লেখা হয়, “মুম্বই শিবিয়ে যোগ দিলেন কায়রন পোলার্ড। এমআই পল্টন তৈরি তো।”

আর মাত্র এক দিন পর আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স।

আরও পড়ুন: IPL 2021: ঋষভ পন্থই থাকছেন অধিনায়ক, জানাল দিল্লি ক্যাপিটালস

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla