IPL 2021: ঋষভ পন্থই থাকছেন অধিনায়ক, জানাল দিল্লি ক্যাপিটালস

এই মুহূর্তে লিগ টেবলের শীর্ষে রয়েছে ঋষভ পন্থের (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)।

IPL 2021: ঋষভ পন্থই থাকছেন অধিনায়ক, জানাল দিল্লি ক্যাপিটালস

দুবাই: আইপিএলের (IPL) দ্বিতীয় পর্ব শুরু হতে হাতে আর মাত্র একদিন রয়েছে। দিল্লির নেতা যে বদলাচ্ছে না তা আগেই আঁচ করা গিয়েছিল। এ বার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) তরফ থেকে সরকারি ভাবে জানিয়ে দেওয়া হল, আইপিএলের বাকি পর্বে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক থাকবেন ঋষভ পন্থ (Rishabh Pant)। দিল্লির পুরনো নেতা শ্রেয়স আয়ার ফিট হয়ে উঠলেও তাঁকে ক্যাপ্টেন্সি ফেরানো হল না।

দেশের মাঠে আইপিএল শুরু হওয়ার আগে কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স আয়ার। যার জন্য তাঁর অস্ত্রোপচারও হয়েছিল। সেই সময় শ্রেয়সের অনুপস্থিতিতে ঋষভ পন্থের কাঁধে দিল্লির দায়িত্ব তুলে দেওয়া হয়। তাঁর অধিনায়কত্বে বেশ ভালো পারফরম্যান্স করে টিম দিল্লি। যার ভিত্তিতে পন্থকেই অধিনায়ক হিসেবে রাখল টিম দিল্লি। তারা টুইটারে লেখে, “জেএসডব্লিউ গ্রুপের মালিকানাধীন দিল্লি ক্যাপিটালস ঘোষণা করছে, এই মরসুমে আইপিএলের বাকি অংশে দিল্লির অধিনায়ক থাকছেন ঋষভ পন্থ।”

দিল্লি ক্যাপিটালসের কর্ণধার পার্থ জিন্দাল টুইটারে লেখেন, “বাকি আইপিএল মরসুমের জন্য রোমাঞ্চিত। শ্রেয়স পুরো ফিট হয়ে দলে ফিরে এসেছেন। আমরা সকলেই খুশি। আইপিএলের প্রথমার্ধে ঋষভ পন্থের নেতৃত্বে দল যেভাবে খেলেছে তাতে সেই ধারাবাহিকতা বাকি ম্যাচগুলিতেও বজায় রাখা নিয়ে আমাদের মনে কোনও সংশয় নেই। এ বার খেতাব ঘরে আনার পালা।”

আরও পড়ুন: IPL 2021: এবির মতো কেউ বুমরাকে খেলতে পারে না, বলছেন গম্ভীর

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla