KKR, IPL 2023: শূন্য রানে ৭ উইকেট! আইপিএলের আগে আগুন ঝরাচ্ছেন নাইট তারকা

Sunil Narine: এখনও কলকাতায় আসেননি নাইট দলের দীর্ঘদিনের সদস্য সুনীল নারিন (Sunil Narine)। আইপিএলের জন্য ভারতে পা রাখার আগেই কেকেআরের মিস্ট্রি স্পিনার আগুন ঝরালেন।

KKR, IPL 2023: শূন্য রানে ৭ উইকেট! আইপিএলের আগে আগুন ঝরাচ্ছেন নাইট তারকা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 1:42 PM

কলকাতা: হাতে সময় খুবই কম। ৩১ মার্চ থেকে শুরু হয়ে যাচ্ছে আইপিএলের ১৬তম সংস্করণ (IPL 2023)। তার আগে বিধ্বংসী ফর্মে কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার। ৭ ওভার হাত ঘুরিয়ে একটিও রান খরচ করলেন না। অথচ বিপক্ষের সাতজন ব্যাটারকে প্যাভিলিয়নে পাঠালেন। আইপিএল শুরুর ১০ দিন আগেই ক্যাম্প শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। সোমবার থেকে ইডেন গার্ডেন্সের ইন্ডোর স্টেডিয়ামে অনুশীলন করেন রিঙ্কু সিং, নীতিশ রানারা। এখনও কলকাতায় আসেননি নাইট দলের দীর্ঘদিনের সদস্য সুনীল নারিন (Sunil Narine)। আইপিএলের জন্য ভারতে পা রাখার আগেই কেকেআরের মিস্ট্রি স্পিনার আগুন ঝরালেন। কোটিপতি লিগে নামার আগেই নারিনের বোলিংয়ে ছারখার হয়ে গেল বিপক্ষ দল। কোটিপতি লিগের বাকি দলগুলির মাথাব্যথা বাড়িয়ে দিতে যথেষ্ট নারিনের আগুনে ফর্ম। বিস্তারিত রইল TV9 Bangla-র এই প্রতিবেদনে।

আইপিএলের জন্য কলকাতার উদ্দেশে রওনা দেওয়ার আগে ত্রিনিদাদের এক ক্লাব টুর্নামেন্টে অংশ নিয়েছিলেন সুনীল নারিন। টি অ্যান্ড টি ক্রিকেট বোর্ড প্রিমিয়ামশিপ ডিভিশন ১-এ নারিন খেলছেন কুইন্স পার্ক ক্রিকেট ক্লাবের হয়ে। সম্প্রতি সেই দলের ম্যাচ ছিল ক্লার্ক রোড ইউনাইটেডের বিরুদ্ধে। ম্যাচে ৭ ওভারে ৭টি মেডেন দিয়েছেন। একইসঙ্গে বিপক্ষের ৭জন ব্যাটারকে আউট করেছেন। নারিনের ঘূর্ণিতে বিপক্ষ দল মাত্র ৭৬ রানে আউট হয়ে যায়। সুনীলের ম্যাজিকাল স্পেলের প্রশংসা করে টুইট করেছে কলকাতা নাইট রাইডার্স। এই টুইট করে কিং খানের দল যে ঘুরিয়ে বাকি দলগুলিকে বার্তা দিয়ে রাখল তাতে সন্দেহ নেই।

অথচ নারিনের এই ম্যাচে খেলার কথাই ছিল না। কেকেআরে খেলা তাঁর দেশের ক্রিকেটারদের সঙ্গে কলকাতায় আসার কথা ছিল তাঁর। কিন্তু ফ্লাইটের সমস্যা এসে পড়ায় ম্যাচটি খেলার সিদ্ধান্ত নেন। তিনটি ম্যাচে তাঁর উইকেট সংখ্যা ৩১। আইপিএল কেরিয়ারের প্রথম থেকে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত রয়েছেন সুনীল নারিন। শেষবার দলটি ট্রফি জিতেছিল ২০১৪ সালে। নারিনের এই ফর্ম নাইটদের স্বপ্নকে উসকে দিচ্ছে ১৬তম সংস্করণে। ক্যারিবিয়ান স্পিনারের পারফরম্যান্সে উচ্ছ্বসিত নাইট শিবির। আইপিএলে এই ফর্ম বজায় থাকলে বাকি দলগুলির বড় মাথাব্যথা হবেন নারিন, এতে সন্দেহ নেই।