PBKS vs KKR, IPL 2023 : শুরুতেই অন্ধকারে কেকেআর! প্রায় আধঘণ্টা বন্ধ রইল খেলা

ইনিংস বিরতির পর কেকেআরের দুই দল মাঠে নামতেই বিপত্তি। নিভে যায় ফ্লাডলাইটের আলো।

PBKS vs KKR, IPL 2023 : শুরুতেই অন্ধকারে কেকেআর! প্রায় আধঘণ্টা বন্ধ রইল খেলা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 6:41 PM

মোহালি: মোহালির আইএস বিন্দ্রা স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচের প্রথমেই অন্ধকারে কলকাতা নাইট রাইডার্স (KKR)। প্রথমে ব্যাট করে ১৯১ রানের বড় রান তোলে পঞ্জাব কিংস। সামনে ১৯২ রান তাড়া করার কঠিন চ্যালেঞ্জ (IPL 2023)। ইনিংস বিরতির পর কেকেআরের দুই দল মাঠে নামতেই বিপত্তি। নিভে যায় ফ্লাডলাইটের আলো। কিছুক্ষণ অপেক্ষা করেন মনদীপ সিং ও রহমানুল্লা গুরবাজ। অপেক্ষা করছিলেন ফিল্ডিং করতে নামা পঞ্জাব টিমও। ক্যামেরা ফ্লাডলাইটগুলির দিকে তাক করতে দেখা গেল গুটি কয়েক আলো জ্বলছে। নিভে গিয়েছে বাকি স্ট্যান্ডগুলি। মিনিট দশেক অপেক্ষার পর দুটো দলই ডাগ আউটে ফিরে যান। বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

আলো সমস্যায় প্রায় আধঘণ্টা ধরে বন্ধ ছিল ম্যাচ। মোহালির পিসিএ-আইএস বিন্দ্রা স্টেডিয়ামে মোট ছয়টি ফ্লাডলাইড রয়েছে যেগুলি তুলনামূলকভাবে কম উচ্চতার। কেকেআর ব্যাট করতে নামতেই বেশ কিছু টাওয়ারের বাতি বন্ধ হয়ে যায়। স্বাভাবিকভাবেই এই ঘটনায় মুখ পুড়েছে পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের। স্টেডিয়ামের ফ্লাডলাইটগুলির রক্ষণাবেক্ষণের অভাব স্পষ্ট। এখনও পর্যন্ত এই ঘটনার পিছনের কারণ জানা যায়নি। ম্যাচ বন্ধ থাকায় সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে সম্প্রচারকারী চ্যানেল। ৭.৩০টা থেকে শুরু হচ্ছে দিনের দ্বিতীয় ম্যাচ। আলো সমস্যায় কেকেআর বনাম পঞ্জাব কিংস ম্যাচ সাড়ে সাতটার আগে শেষ হবে বলে মনে হয় না। ততক্ষণে দ্বিতীয় ম্যাচ শুরু হয়ে যাবে। আইপিএলের দ্বিতীয় ম্যাচে এবং নিজেদের প্রথম ম্যাচে অদ্ভুত সমস্যায় কলকাতা নাইট রাইডার্স। ইন্ডিয়ান প্রিমিয়র লিগের মতো জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগে এমন ঘটনা মোটেও কাম্য নয়।

এদিন পঞ্জাব কিংসের হয়ে ৩২ বলে ৫০ রানের ইনিংস খেলেন ভানুকা রাজাপক্ষে। শিখর ধাওয়ান খেলেন ২৯ বলে ৪০ রান। সবমিলিয়ে কেকেআরের সামনে জয়ের জন্য ১৯২ রানের লক্ষ্য রাখে পঞ্জাব।