Harshit Rana: বোর্ডকে পরোয়াই করছেন না, উড়ন্ত চুমুর বদলে এ বার কী করলেন KKR তারকা হর্ষিত রানা?

KKR, IPL 2024: উড়ন্ত চুমু দিয়ে আর সেলিব্রেশন নয়, এ বার অন্য উপায় বেছে নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের পেসার হর্ষিত রানা। লখনউয়ের একানা স্টেডিয়ামে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ ছিল কেকেআরের। সেখানে হর্ষিত আর ফ্লাইং কিস দিয়ে সেলিব্রেশন করেননি।

Harshit Rana: বোর্ডকে পরোয়াই করছেন না, উড়ন্ত চুমুর বদলে এ বার কী করলেন KKR তারকা হর্ষিত রানা?
Harshit Rana: বোর্ডকে পরোয়াই করছেন না, উড়ন্ত চুমুর বদলে এ বার কী করলেন KKR তারকা হর্ষিত রানা?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 06, 2024 | 3:30 PM

কলকাতা: চুমু খাওয়া পাপ? না তা নয়। কিন্তু খেলার মাঠে নিয়ম ভেঙে চুমু খেলে… শাস্তি তো মিলবেই। এ বারের আইপিএলে চুমু কাণ্ডে জড়িয়েছে কেকেআরের পেসার হর্ষিত রানার নাম। ইডেনে আইপিএল (IPL) মরসুমের শুরুতে কেকেআরের প্রথম ম্যাচে হায়দরাবাদের মায়াঙ্ক আগরওয়ালকে আউট করে তাঁর দিকে উড়ন্ত চুমু ছুঁড়ে দিয়েছিলেন হর্ষিত রানা (Harshit Rana)। যার জন্য তাঁর ম্যাচ ফি-র ৬০ শতাংশ কেটে নেওয়া হয়েছিল। এরপর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কেকেআরের (KKR) ম্যাচে একই ঘটনার পুনরাবৃত্তি করেন হর্ষিত। যার ফলে তাঁর ম্যাচ ফি-র ১০০ শতাংশ কেটে নেওয়া হয়েছিল। এবং এক ম্যাচ তিনি নির্বাসিত ছিলেন। এ বার তাই ফ্লাইং কিস দিয়ে সেলিব্রেশন করবেন না বলে ঠিক করে নিয়েছেন। পরিবর্তে বেছে নিয়েছেন তিনি অন্য পন্থাও।

লখনউয়ের একানা স্টেডিয়ামে রবিবার রাতে ছিল কেকেআরের অ্যাওয়ে ম্যাচ। ওই ম্যাচে নাইট পেসার হর্ষিত রানা ৩.১ ওভার বল করে ৩টি উইকেট নিয়েছিলেন। তাতে ছিল লোকেশ রাহুল, ক্রুণাল পান্ডিয়া ও রবি বিষ্ণেইয়ের উইকেট। কিন্তু হর্ষিত রানা এই ৩ উইকেট নেওয়ার পর একটিতেও চুমু সেলিব্রেশন করেননি। বরং মুখে আঙুল দিয়ে ‘চুপ’ বলার ভঙ্গিতে সেলিব্রেট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় হর্ষিত রানার সেই ছবি ভাইরাল হয়েছে। প্রশ্ন উঠছে, তা হলে কি বোর্ডকে পরোয়া করছেন না রানা? অবশ্য রানার এই চুপ সেলিব্রেশনের জন্য এখনও তাঁর কোনও জরিমানার খবর প্রকাশ্যে আসেনি।

প্রসঙ্গত, এর আগে মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে মুম্বই থেকে লখনউ যাওয়ার পথে বিমানে কেকেআরের প্রাক্তন ক্যাপ্টেন নীতীশ রানা সতীর্থ হর্ষিত রানাকে বলেন, ‘একটা ফ্লাইং কিস হয়ে যাক?’ সেই সময় হর্ষিত এক সেকেন্ড সময় ব্যয় না করে জানিয়েছেন, তিনি তেমন কিছু করবেন না। যা থেকেই বোঝা যায় মাঠে তো দূর এখন মাঠের বাইরেও আর হর্ষিত রানা উড়ন্ত চুমু দিতে নারাজ।