IPL 2022: লখনউয়ের ‘বেবি এবি’-র ছয়ে চোট সিএসকের এক মহিলা সমর্থকের

Ayush Badoni: চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বৃহস্পতিবারের রাতের ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) ২২ বছরের তরুণ ক্রিকেটার আয়ুষ বদোনি (Ayush Badoni) ১৯তম ওভারে শিবম দুবের প্রথম বলেই এক লম্বা ছক্কা মারেন।

IPL 2022: লখনউয়ের 'বেবি এবি'-র ছয়ে চোট সিএসকের এক মহিলা সমর্থকের
IPL 2022: লখনউয়ের 'বেবি এবি'-র ছয়ে চোট সিএসকের এক মহিলা সমর্থকের Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 1:18 PM

মুম্বই: টি-২০ (T20) ক্রিকেট মানেই চার-ছয়ের বন্যা। আইপিএলের (IPL) মঞ্চেও তার অন্যথা হয় না। দর্শকরা ভীষণভাবে উপভোগ করেন এই চার-ছক্কার ফুলঝুরি। প্রিয় দলের কোনও ক্রিকেটার যখনই চার বা ছয় মারেন, তখন হাততালি আর চিৎকারে মেতে ওঠে স্টেডিয়াম। তবে ছক্কার (Six) আনন্দ শুধু উপভোগ করাই শেষ নয়। ছয়ের জন্য রয়েছে ঝুঁকিও। একাধিক ম্যাচে ক্রিকেটারদের ছয় গিয়ে পড়েছে কখনও কোনও দর্শকের মাথায়, তো কখনও আবার সেই বল লুফে নিয়েছেন দর্শকরাই। তবে প্রিয় দলের ছয়ের জন্য চোট পাওয়াটা তাও মেনে নেওয়া যায়। কিন্তু যখন প্রিয় দলের প্রতিপক্ষের ক্রিকেটার ছয় মারেন এবং সেই ছয়ে চোট পেতে হয় কোনও সমর্থককে তা কিন্তু সেই সমর্থকের জন্য দ্বিগুণ কষ্টের হয়। ঠিক যেমনটা হল বৃহস্পতিবারের ব্র্যাবোন স্টেডিয়ামে চলা আইপিএলে দুই সুপারের লড়াইয়ে।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বৃহস্পতিবারের রাতের ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) ২২ বছরের তরুণ ক্রিকেটার আয়ুষ বদোনি (Ayush Badoni) ১৯তম ওভারে শিবম দুবের প্রথম বলেই এক লম্বা ছক্কা মারেন। বল পৌঁছে যায় স্টেডিয়ামে। তবে এক মহিলা দর্শক সেটি তালুবন্দি করার চেষ্টা করেন। কিন্তু উল্টে সেই বল গিয়ে লাগে তার মাথায়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। এবং ভিডিওতে দেখা যায় ওই মহিলা দর্শক হলুদ রংয়ের জার্সি পরে রয়েছেন। স্বাভাবিকভাবেই বোঝা যায় তিনি মাহির চেন্নাইয়ের সমর্থক। এবং আয়ুষের মারা বল ওই মহিলার মাথায় লাগতেই তিনি হাত দিয়ে চেপে ধরেন তার মাথা। তবে দেখা যায় তার চোট গুরুতর নয়। এবং খানিক পরেই তিনি মুচকি হাসতে থাকেন।

লখনউয়ের জার্সিতে অভিষেক ম্যাচেই নজর কেড়েছিলেন বদোনি। যার সুবাদে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে প্রথম ম্যাচে লখনউ হারলেও ক্যাপ্টেন লোকেশ রাহুল প্রশংসায় ভরিয়েছিলেন আয়ুষকে। সঙ্গে তিনি বলেছিলেন, আয়ুষই তাঁদের বেবি এবি। আর দ্বিতীয় ম্যাচেও একই মেজাজে ব্যাট করতে দেখা গেল আয়ুষকে। বৃহস্পতিবার ধোনিদের বিরুদ্ধে ম্যাচের শেষের দিকে এভিন লুইসকে সঙ্গে দিতে আসেন বদোনি। এবং ৯ বলে ১৯ রানের নট আউট ছোট্ট হলেও নজর কাড়া ইনিংস খেলে যান আয়ুষ। এবং ২৩ বলে ঝোড়ো ৫৫ রানের অপরাজিত ইনিংস খেলেন এভিন লুইস। এবং চেন্নাইয়ের বিরুদ্ধে লখনউকে জিতিয়ে মাঠ ছাড়েন লুইস।

আরও পড়ুন: IPL 2022: লখনউয়ের কাছে চেন্নাই হারলেও জোড়া রেকর্ড মাহির ঝুলিতে, জানেন কী কী?

আরও পড়ুন: IPL 2022 KKR vs PBKS Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে কলকাতা নাইট রাইডার্স বনাম পঞ্জাব কিংসের ম্যাচ

আরও পড়ুন: IPL 2022 Points Table: কেকেআর বনাম পঞ্জাব ম্যাচের আগে দেখে নিন আইপিএলের পয়েন্ট টেবলে কোন দল রয়েছে কোথায়