Shreyas Iyer: পায়ে বাউন্স আছে… KKR ক্যাপ্টেন শ্রেয়স আইয়ারের মুখে এ কেমন কথা!

Watch Video: শ্রেয়স আইয়ারের নেতৃত্বে এবং মেন্টর গৌতম গম্ভীরের মগজাস্ত্রের ফলে কেকেআর টিম সাফল্যের পথেই হাঁটছে। আর শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) কেমন হাঁটেন? অবাক হচ্ছেন? ভাবছেন এ আবার কেমন প্রশ্ন? নাইট নেতা এই প্রশ্নের উত্তরে যা বলেছেন, তা শুনলে আরও চমকে যাবেন।

Shreyas Iyer: পায়ে বাউন্স আছে... KKR ক্যাপ্টেন শ্রেয়স আইয়ারের মুখে এ কেমন কথা!
Shreyas Iyer: পায়ে বাউন্স আছে... KKR ক্যাপ্টেন শ্রেয়স আইয়ারের মুখে এ কেমন কথা!Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 24, 2024 | 3:48 PM

কলকাতা: আইপিএলের দু’বারের চ্যাম্পিয়ন কলকাতা নাইট রাইডার্স। এখন নাইট শিবিরে যেন সোনার সময় চলছে। ১৭তম আইপিএলে (IPL) এখনও অবধি কেকেআর ৭টি ম্যাচে খেলেছে। তাতে জয় ৫টি আর হার ২টি। ১০ পয়েন্ট নিয়ে আইপিএলের লিগ টেবলের দ্বিতীয় স্থানে রয়েছে কেকেআর (KKR)। এ বার প্লে অফে জায়গা করে নিতে মরিয়া গৌতম গম্ভীরের টিম। শ্রেয়স আইয়ারের নেতৃত্বে এবং মেন্টর গৌতম গম্ভীরের মগজাস্ত্রের ফলে কেকেআর টিম সাফল্যের পথেই হাঁটছে। আর শ্রেয়স আইয়ার (Shreyas Iyer) কেমন হাঁটেন? অবাক হচ্ছেন? ভাবছেন এ আবার কেমন প্রশ্ন? নাইট নেতা এই প্রশ্নের উত্তরে যা বলেছেন, তা শুনলে আরও চমকে যাবেন।

কেকেআরের অধিনায়ক শ্রেয়স আইয়ার এক পডকাস্টে তাঁর হাঁটার ব্যাপারে জানিয়েছেন। আসলে কলকাতার অধিনায়ক শ্রেয়স আইয়ারের হাঁটায় একটা আলাদাই স্টাইল রয়েছে বলে অনেকেই দাবি করেন। এই বিশেষ হাঁটার কারণ কী, জানতে চাওয়া হয় শ্রেয়সের কাছে। নাইটস ডাগআউট পডকাস্টের দ্বিতীয় এপিসোডে একসঙ্গে হাজির হয়েছিলেন শ্রেয়স আইয়ার ও নীতীশ রানা। সেখানে শ্রেয়সের কাছে তাঁর হাঁটার স্টাইল নিয়ে প্রশ্ন করা হলে পাশে বসা রানা বলেন, ‘আমি ওকে অনূর্ধ্ব-১৯ টিমে একসঙ্গে খেলার সময় থেকে চিনি। তখনও একইরকম ভাবে হাঁটত ও। সেই সময় থেকেই ওর হাঁটায় একটা আলাদাই আত্মবিশ্বাস ছিল।’

নীতীশ রানাকে কথা শেষ করতে না দিয়েই শ্রেয়স আইয়ার বলেন, ‘ওরা তখন আমাকে টিটকিরি দিত। তবে আমার এই হাঁটাটা কাউকে দেখে শেখা নয়। স্বাভাবিক। আমি ছেলেবেলা থেকে এমনই হাঁটি।’ এরপরই হাসতে হাসতে শ্রেয়স বলেন, ‘আমার পায়ে হয়তো একটু বাউন্স আছে, তাই আমি হাঁটলে ওই রকম মনে হয়।’ নাইট নেতার এমন মজার কথা শুনে পডকাস্টের সঞ্চালক, নীতীশ রানা হাসিতে ফেটে পড়েন। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।