PAK vs AUS: ব্যাটের জায়গায় হাতে কাঁচি নিয়ে এ কী কাণ্ড রিজওয়ানের? দেখুন ভিডিও

২১ মার্চ থেকে পাকিস্তান-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট শুরু হওয়ার কথা। তার আগে ব্যাটের বদলে কাঁচি হাতে দেখা গেল রিজওয়ানকে।

PAK vs AUS: ব্যাটের জায়গায় হাতে কাঁচি নিয়ে এ কী কাণ্ড রিজওয়ানের? দেখুন ভিডিও
PAK vs AUS: ব্যাটের জায়গায় হাতে কাঁচি নিয়ে এ কী করছেন রিজওয়ান? দেখুন ভিডিওImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 8:15 PM

করাচি: অস্ট্রেলিয়ার (Australia) বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে (Test) ঘরের মাঠে দুর্ধর্ষ লড়াই করে শেষ মেশ ড্র করেছে পাকিস্তান (Pakistan)। পিচ বিতর্কের মাঝেও পাক অধিনায়ক বাবর আজম (Babar Azam) ও মহম্মদ রিজওয়ানের (Mohammad Rizwan) লড়াই দলের মর্যাদা রেখেছে। এ বার ২১ মার্চ থেকে তৃতীয় টেস্ট শুরু হওয়ার কথা। তার আগে ব্যাটের বদলে কাঁচি হাতে দেখা গেল রিজওয়ানকে। ২৯ বছর বয়সী পাক ক্রিকেটার রিজওয়ান হাতে কাঁচি তুলে নিয়েছেন দলের বোলার শাহিন শাহ আফ্রিদির (Shaheen Shah Afridi) জন্য। শুধু তাই নয়। সুন্দর করে শাহিনের চুলও কেটে দিয়েছেন পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটার রিজওয়ান। যার জন্য অবশ্য তাঁকে ধন্যবাদ জানাতে ভোলেননি শাহিন।

টুইটারে একখানা ছোট্ট ভিডিও পোস্ট করে রিজওয়ান ক্যাপশনে লিখেছেন, “এমন কিছু আছে যা ও পারে না? করাচি টেস্টের সেঞ্চুরি ও ত্রাতার দক্ষতার সীমা নেই। চুল কাটার জন্য আপনাকে ধন্যবাদ সুপারম্যান। তুমি দারুণ কাজ করেছো।”

করাচি টেস্টে পাকিস্তানের প্রথম ইনিংসে মাত্র ৬ রানের মাথায় অজি ক্যাপ্টেন প্যাট কামিন্সের শিকার হয়ে প্যাভিলিয়নে ফিরে যান রিজওয়ান। কিন্তু দ্বিতীয় ইনিংসে ১৭৭ বলে ১০৪ রানের অপরাজিত ইনিংস উপহার দিয়ে যান রিজওয়ান। সঙ্গী ছিলেন ক্যাপ্টেন বাবর। মাত্র ৪ রানের জন্য ডাবল সেঞ্চুরিটা হাতছাড়া করে যান পাক অধিনায়ক। ৪২৫ বল খেলে ১৯৬ রান করেন বাবর। এই ইনিংস তিনি সাজিয়েছিলেন ২১টি চার ও ১টি ছয় দিয়ে।

পূর্ণাঙ্গ সিরিজের প্রথম দুটো টেস্ট ম্যাচ ইতিমধ্যেই হয়ে গিয়েছে। রাওয়ালপিণ্ডির পর করাচির টেস্টও ড্র হয়েছে। আগামী সোমবার থেকে লাহোরে শুরু হবে তৃতীয় টেস্ট। আর তারপর তিন ম্যাচের একদিনের সিরিজ ও একটি টি-২০ ম্যাচও রয়েছে। সীমিত ওভারের সিরিজের ম্যাচ গুলি হওয়ার কথা ছিল রাওয়ালপিণ্ডিতে। কিন্তু দেশের বর্তমান অবস্থার কথা মাথায় রেখে শোয়েব আখতারের শহরে ম্যাচের আয়োজন ঝুঁকিপূর্ণ হয়ে যেতে পারে বলে মনে করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তাই রাওয়ালপিণ্ডি নয়, লাহোরে হবে পাকিস্তান-অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট ও সীমিত ওভারের সিরিজ।

আরও পড়ুন: Lakshya Sen: গুরুর পথে হেঁটে ২১ বছরের অপেক্ষা ভোলানোর পথে লক্ষ্য

আরও পড়ুন: Pakistan vs Australia: নিরাপত্তার কারণে পাকিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচের স্থান বদল

আরও পড়ুন: IPL 2022: হোলির আমেজে রঙিন পন্থের দিল্লি থেকে পান্ডিয়ার গুজরাত