T20 World Cup 2022: ব্রিসবেনে পৌঁছে গেল মেন ইন ব্লু, দলের সঙ্গে যোগ দিলেন সামি

বিসিসিআইয়ের টুইটারে ভারতীয় দলের ব্রিসবেনে পৌঁছনোর ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, 'টাচডাউন ব্রিসবেন'...

T20 World Cup 2022: ব্রিসবেনে পৌঁছে গেল মেন ইন ব্লু, দলের সঙ্গে যোগ দিলেন সামি
T20 World Cup 2022: ব্রিসবেনে পৌঁছে গেল মেন ইন ব্লু, দলের সঙ্গে যোগ দিলেন সামিImage Credit source: BCCI Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2022 | 10:23 PM

ব্রিসবেন: আগামীকাল থেকে শুরু হতে চলেছে ক্রিকেটের মহাযজ্ঞ। টি-২০ বিশ্বকাপ ২০২২ (T20 World Cup 2022) এর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হতে চলেছে শ্রীলঙ্কা ও নামিবিয়া। তার ঠিক ছয় দিন পর, অর্থাৎ ২৩ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপযাত্রা শুরু করবে রোহিত শর্মার ভারত (India)। অষ্টম টি-২০ বিশ্বকাপের আগে ব্রিসবেনে দুটি ওয়ার্ম আপ ম্যাচে খেলবে টিম ইন্ডিয়া। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারত আজ, শনিবার ব্রিসবেনে পৌঁছে গিয়েছে। এবং ভারত থেকে ব্রিসবেনে পৌঁছে গিয়েছেন সামি। বিসিসিআইয়ের টুইটারে ভারতীয় দলের ব্রিসবেনে পৌঁছনোর ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘টাচডাউন ব্রিসবেন’… যদিও বিরাট-ঋষভদের সঙ্গে ব্রিসবেনের বিমান ধরেননি রোহিত। তিনি রয়েছেন মেলবোর্নে। টি-২০ বিশ্বকাপে অংশ নেওয়া ১৬টি দলের প্লেয়াররা একসঙ্গে জড়ো হয়েছিলেন মেলবোর্নে। সেখানে প্রতিটি দেশের অধিনায়ক বিশ্বকাপ শুরু হওয়ার আগে নিজেদের মতামত তুলে ধরলেন।

১৭ এবং ১৯ অক্টোবর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিরুদ্ধে গাব্বাতে দুটি ওয়ার্ম আপ ম্যাচ খেলবে ভারত। ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরা চোটের কারণে এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন। ভারতের তারকা পেসার মহম্মদ সামিকে ১৫ সদস্যের দলে ‘রিজার্ভ’-এ রাখা হলেও বুমরার চোটের পর তাঁকে টুর্নামেন্ট শুরুর আগেই মূল স্কোয়াডে যোগ করা হয়েছে। এই প্রসঙ্গে রোহিত সাংবাদিকদের বলেন, “সামির সঙ্গে আমার দেখা হয়নি, তবে আমি যা শুনেছি তা ইতিবাচক। রবিবার ব্রিসবেনে আমাদের প্র্যাকটিস সেশন রয়েছে সেখানে আমার সঙ্গে সামির নিশ্চয়ই দেখা হবে।”

ভারতের সিনিয়র তারকা পেসার মহম্মদ সামি ব্রিসবেনে পৌঁছে হোটেল রুম থেকে ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লেখেন, “ঈশ্বর, আমাকে নিরাপদে এখানে আনার জন্য আপনাকে ধন্যবাদ। আমি খুব খুশি আমার বন্ধুদের এবং পরিবারকে পাশে পেয়ে। ঈশ্বর আমাকে যে আশীর্বাদ দিয়েছেন তার জন্য আপনাকে ধন্যবাদ। এ বার জেট ল্যাগের সঙ্গে লড়াই করার পালা।”