IPL 2022: ধোনির ফাঁদে পা দিয়ে প্যাভিলিয়নে পোলার্ড, মাহিমস্তিস্কে মুগ্ধ নেটদুনিয়া

মুম্বইয়ের বিরুদ্ধে কায়রন পোলার্ডের জন্য ধোনির ফিল্ডিং সাজানোর ভিডিও নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। আবারও একবার চর্চায় মাহিমস্তিস্কের খুঁটিনাটি।

IPL 2022: ধোনির ফাঁদে পা দিয়ে প্যাভিলিয়নে পোলার্ড, মাহিমস্তিস্কে মুগ্ধ নেটদুনিয়া
Image Credit source: IPL Website
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 2:12 PM

মুম্বই: ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার কায়রন পোলার্ড (Kieron Pollard) আন্তর্জাতিক ক্রিকেট (International Cricket) থেকে অবসর নেওয়ার পর চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে বৃহস্পতিবার আইপিএলের (IPL 2022) ম্যাচে নেমেছিলেন। পোলার্ডভক্তদের চোখ ছিল এই ম্যাচে। আশা ছিল ক্যারিবিয়ান তারকা রানের ঝড় বইয়ে দেবেন। কিন্তু কোথায় কী! মাত্র ৯ বলে ১৪ রান করে প্যাভিলিয়নে ফিরে যান পোলার্ড। আর মুম্বইয়ের অলরাউন্ডার যেভাবে ফিরলেন, তা নিয়ে বেশ চর্চা চলছে। সিএসকের প্রাণভোমরা মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) তাঁর জন্য ঠিক যে ফাঁদ পেতেছিলেন, তাতেই পা দিয়ে বসলেন পোলার্ড।

চলতি মরসুমে সিএসের ক্যাপ্টেন্সির পদে নেই মাহি। কিন্তু বোলিং পরিবর্তন থেকে শুরু করে ফিল্ডিং সাজানো সবেতেই জাডেজাকে মাঠে পরামর্শ দিতে দেখা যায় ধোনিকে। ১৭তম ওভারে কায়রন পোলার্ডকে আউট করার জন্য ধোনি শিবম দুবেকে সাইট স্ক্রিনের সামনে, লং অন বাউন্ডারিতে থাকার নির্দেশ দেন। পোলার্ডকে প্রায়শই এই দিকে বড় বড় শট খেলতে দেখা যায়। ধোনি সবকিছু বিবেচনা করেই ওইভাবে ফিল্ড সাজান। মহেশ থিকসানা ১৭ তম ওভারে বল করতে আসেন। এবং দ্বিতীয় বলে পোলার্ড সামনে থেকে শট মারেন। আর সেখানে থাকা দুবে জায়গা থেকে নড়াচড়া না করেই খুব সহজেই ক্যাচ নেন। যার পর ধোনির ফিল্ডিং সাজানোর ভিডিও নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। আবারও একবার চর্চায় মাহিমস্তিস্কের খুঁটিনাটি।

তবে এই প্রথম বার নয়। পোলার্ড ঠিক ১২ বছর আগেও ধোনির পাতা ফাঁদে পা দিয়েছিলেন। ১২ বছর পর একই ঘটনার পুনরাবৃত্তি হতে দেখে চুপ থাকেননি ওয়াসিম জাফর। টুইটারে জাফর লেখেন, “শিশুরা ১০ বছরেরও বেশি সময় ধরে একই নাপিতের কাছেই চুল কাটে। প্রাপ্তবয়স্করা ১০ বছরের বেশি সময় ধরে একই ডিপি ব্যবহার করে থাকে। আর কিংবদন্তিরা একই গেমপ্ল্যান ব্যহবাহ করে থাকেন ১০ বছরেরও বেশি সময় ধরে।”

উল্লেখ্য, বৃহস্পতিবার ডিওয়াই পাতিলে আইপিএলের এল ক্লাসিকোতে মুখোমুখি হয়েছিল রোহিতের মুম্বই ও জাডেজার চেন্নাই। ওই ম্যাচে টসে জিতে শুরুতে রোহিতদের ব্যাটিংয়ে পাঠান জাডেজা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৫ রান করে মুম্বই। শেষ অবধি ৩ উইকেটে চেন্নাইকে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন ফিনিশার ধোনি।

আরও পড়ুন: IPL 2022: অর্জুন তেন্ডুলকরের নিখুঁত ইয়র্কারে ছিটকে গেল ১৫.২৫ কোটির ক্রিকেটারের উইকেট

আরও পড়ুন: IPL 2022: রাসেল, হেটমায়ার নাকি পুরান; আইপিএলের কোন প্লেয়ারের রঙিন চুল নজর কেড়েছে আপনার

আরও পড়ুন: IPL 2022 DC vs RR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ