IPL 2022: অর্জুন তেন্ডুলকরের নিখুঁত ইয়র্কারে ছিটকে গেল ১৫.২৫ কোটির ক্রিকেটারের উইকেট

Arjun Tendulkar: বেশ কয়েক বছর ধরেই জুনিয়র তেন্ডুলকর মুম্বই শিবিরের সঙ্গে যুক্ত। তবে এখনও অবধি সচিনপুত্রর শিকে ছেঁড়েনি। কবে নীল জার্সি চাপিয়ে আইপিএলে খেলার সুযোগ পাবেন অর্জুন তাঁর অপেক্ষায় যেমন রয়েছেন তাঁর সমর্থকরা, তেমনই অপেক্ষায় রয়েছেন অর্জুন খোদও।

IPL 2022: অর্জুন তেন্ডুলকরের নিখুঁত ইয়র্কারে ছিটকে গেল ১৫.২৫ কোটির ক্রিকেটারের উইকেট
IPL 2022: অর্জুন তেন্ডুলকরের নিখুঁত ইয়র্কারে ছিটকে গেল ১৫.২৫ কোটির ক্রিকেটারের উইকেটImage Credit source: MI Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 22, 2022 | 12:27 PM

মুম্বই: সচিনপুত্র অর্জুন তেন্ডুলকর (Arjun Tendulkar) কবে আইপিএলে (IPL) খেলার সুযোগ পাবেন এই নিয়ে জোর চর্চা চলছে। ক্রিকেটমহলে তো বটেই আইপিএলপ্রেমীরাও চাইছেন এ বার মুম্বইয়ের হয়ে অভিষেকটা হোক অর্জুনের। আইপিএলে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে বৃহস্পতিবারের ‘এল ক্লাসিকোর’ আগে একটা ১৯ সেকেন্ডের ভিডিও শেয়ার করেছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। যে ভিডিও নেটদুনিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। তবে ধোনিদের বিরুদ্ধে গতকালের ম্যাচে খেলার সুযোগ পাননি অর্জুন। তবে মুম্বই শিবিরে তিনি যে ধীরে ধীরে আরও পরিণত হয়ে উঠছেন তাঁর ঝলক দেখা যাচ্ছে। মুম্বইয়ের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা এক ভিডিওতে দেখা যায় অর্জুনের নিখুঁত ইয়র্কার এক ঝটকায় উড়িয়ে দেয় মুম্বইয়ের ১৫.২৫ কোটি টাকার প্লেয়ারকে।

ভিডিওর ক্যাপশনে মুম্বইয়ের তরফে লেখা হয়, “নাম অর্জুন হলে লক্ষ্যভ্রষ্ট হওয়াটা অসম্ভব।” ভিডিওতে দেখা যায় মুম্বইয়ের তরুণ উইকেটকিপার-ব্যাটার ঈশান কিষাণকে নেট সেশনে এক নিখুঁত ইয়র্কার দিয়ে অর্জুন ছিটকে দেন ঈশান কিষাণের (Ishan Kishan) স্টাম্প। এই ডেলিভারির পর অর্জুনকে দুই হাত তুলে সেলিব্রেট করতেও দেখা যায়। তাঁর অভিব্যক্তি দেখেই বোঝা যায়, তিনি কতটা তৃপ্ত হয়েছেন লক্ষ্যভেদ করে।

বেশ কয়েক বছর ধরেই জুনিয়র তেন্ডুলকর মুম্বই শিবিরের সঙ্গে যুক্ত। মাস্টার ব্লাস্টার যেমন আইপিএলে খেলা ছেড়ে দিলেও, মুম্বই দলটার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেনি। এই দলের মেন্টরের ভূমিকায় রয়েছেন সচিন তেন্ডুলকর। অর্জুনকে এ বারের আইপিএলের মেগা নিলামে ৩০ লক্ষ টাকা দিয়ে কিনেছিল মুম্বই। গত মরসুমের আইপিএলে ২০ লক্ষ টাকায় অর্জুনকে নিয়েছিল ৫ বারের আইপিএলজয়ীরা। তবে এখনও অবধি সচিনপুত্রর শিকে ছেঁড়েনি। কবে নীল জার্সি চাপিয়ে আইপিএলে খেলার সুযোগ পাবেন অর্জুন তাঁর অপেক্ষায় যেমন রয়েছেন তাঁর সমর্থকরা, তেমনই অপেক্ষায় রয়েছেন অর্জুন খোদও।

আরও পড়ুন: IPL 2022: চলতি আইপিএলে নজর কেড়েছে যে খুদেরা, দেখে নিন তাদের ছবি

আরও পড়ুন: DC vs RR IPL 2022 Match Prediction: আজ আইপিএলের মঞ্চে চাহাল বনাম কুলদীপ যুদ্ধ

আরও পড়ুন: IPL 2022: ২২ বছরের কোন তরুণ পেসারকে দ্রুত ভারতীয় টিমে দেখতে পাচ্ছেন সানি?