MS Dhoni: ভিডিয়ো: বোতল ছুড়ে মারব… ড্রেসিংরুম থেকে কাকে এমনটা বললেন ধোনি?

CSK, IPL 2024: চিপকে মঙ্গলবার রাতে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মাত্র ১টি বল খেলেন ধোনি। কিন্তু তিনি ব্যাটিং করার জন্য মাঠে নামার সময় স্বাভাবিকভাবেই গর্জে উঠেছিল চিপকের গ্যালারি। সিএসকের ম্যাচ থাকা মানেই টেলিভিশন ক্যামেরার ফোকাসে মাঝে মাঝেই আসেন মাহি। এ বার এমন এক ঘটনায় হঠাৎ সকলকে চমকে দিলেন ধোনি।

MS Dhoni: ভিডিয়ো: বোতল ছুড়ে মারব... ড্রেসিংরুম থেকে কাকে এমনটা বললেন ধোনি?
MS Dhoni: ভিডিয়ো: বোতল ছুড়ে মারব... ড্রেসিংরুম থেকে কাকে এমনটা বললেন ধোনি?Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: Apr 24, 2024 | 1:10 PM

কলকাতা: মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) কখন মাঠে নামবেন, সেই অপেক্ষায় থাকেন তাঁর অনুরাগীরা। চিপকে মঙ্গলবার রাতে আইপিএলে (IPL) লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে মাত্র ১টি বল খেলেন ধোনি। কিন্তু তিনি ব্যাটিং করার জন্য মাঠে নামার সময় স্বাভাবিকভাবেই গর্জে উঠেছিল চিপকের গ্যালারি। সিএসকের (CSK) ম্যাচ থাকা মানেই টেলিভিশন ক্যামেরার ফোকাসে মাঝে মাঝেই আসেন মাহি। এ বার এমন এক ঘটনায় হঠাৎ সকলকে চমকে দিলেন ধোনি। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ঠাণ্ডা স্বভাবের ও কুল মেজাজের মানুষ মাহি। এমন ধোনিকেই সকলে চেনেন। সেই তিনিই কিনা এ বার বোতল ছুড়ে মারার হুমকি দিলেন একজনকে। কেন এমনটা করলেন ধোনি? ঘটনাটি ঘটে মঙ্গলবার চেন্নাই সুপার কিংসের ইনিংস চলাকালীন। সেই সময় ১৭তম ওভার চলছিল। ড্রেসিংরুমে ছিলেন ধোনি। আর ক্রিজে ছিলেন শিবম দুবে ও ঋতুরাজ গায়কোয়াড়। ওই সময় হঠাৎ করেই ড্রেসিংরুমে থাকা মহেন্দ্র সিং ধোনির দিকে টেলিভিশন ক্যামেরা প্যান হয়। বিগ স্ক্রিনে ধোনির ছবি উঠতেই তিনি নিজের হাতে থাকা বোতল ছুড়ে দেবেন, এমন ভঙ্গি করেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োটি ভাইরাল হয়েছে। যা দেখে অনেকেই হেসে গড়াগড়ি খাচ্ছেন। ধোনি যে মজার ছলেই বোতল ছুড়ে দেবার মতো ভঙ্গি করেছিলেন, তা সকলেই বুঝতে পারেন। ধোনিও তাঁর হাসি চেপেই এমন কাণ্ড করেন।

আইপিএলের দুই সুপার টিমের ম্যাচের প্রসঙ্গে বলতে গেলে, এ বারের আইপিএলে লখনউ সুপার জায়ান্টস পরপর ২টি ম্যাচে সিএসকেকে হারাল। প্রথমে একানা স্টেডিয়ামে ধোনিদের হারিয়েছিলেন লোকেশ রাহুলরা। এ বার চিপকে এসে ঋতুরাজ গায়কোয়াড়দের হারাল সুপার জায়ান্টস। টস জিতে প্রথমে সিএসকেকে ব্যাটিংয়ে পাঠিয়েছিলেন লোকেশ রাহুল। ঋতুরাজ গায়কোয়াড়ের সেঞ্চুরিতে ভর করে প্রথমে ব্যাটিং করে ৪ উইকেট হারিয়ে ২১০ রান তোলে চেন্নাই সুপার কিংস। এরপর রান তাড়া করতে নেমে মার্কাস স্টইনিসের সেঞ্চুরিতে ভর করে ৩ বল বাকি থাকতেই জয় ছিনিয়ে নেয় লখনউ। ১৯.৩ ওভারে ৪ উইকেটে ২১৩ রান তোলে লখনউ।