Mumbai Indians, IPL 2023: মুম্বই ইন্ডিয়ান্সের নতুন সূর্য, ‘মিস্টার ৩৬০’ স্টাইলে হাঁকাচ্ছেন দমদার শট

রোহিত শর্মার নেতৃত্বে মুম্বই ইন্ডিয়ান্স আইপিএলের ইতিহাসে সবচেয়ে সফল ফ্র্যাঞ্চাইজি। মুম্বইয়ের এই ফ্র্যাঞ্চাইজিটির ঝুলিতে ৫টি আইপিএল খেতাব রয়েছে।

Mumbai Indians, IPL 2023: মুম্বই ইন্ডিয়ান্সের নতুন সূর্য, 'মিস্টার ৩৬০' স্টাইলে হাঁকাচ্ছেন দমদার শট
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 9:00 AM

মুম্বই: ৩১ মার্চ থেকে শুরু হয়ে যাচ্ছে ১৬তম আইপিএল (IPL 2023)। আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম ম্যাচটি হবে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে। হাতে সময় রেখে ফ্র্যাঞ্চাইজিগুলি একে একে প্রস্তুতি নেওয়া শুরু করেছে। কয়েকটি ফ্র্যাঞ্চাইজি তো জোরদার প্রস্তুতি শুরু করে দিয়েছে। গতবারের সিজনের ব্যর্থতা ভুলে নতুন উদ্যোমে নেমে আইপিএলের সবচেয়ে সফল টিম মুম্বই ইন্ডিয়ান্স। চোটের কারণে জসপ্রীত বুমরা, ঝে রিচার্ডসনকে এ বারের মরসুমে পাচ্ছে না মুম্বই (Mumbai Indians)। আইপিএল শুরুর আগে নিঃসন্দেহে বড় ধাক্কা। তাই মুম্বই সমর্থকদের মুখে হাসি ফোটাতে প্রতিভাবান নতুন ব্যাটিং তারকার সঙ্গে পরিচয় করিয়ে দিল এমআই। যাঁর দমদার শটে সূর্যকুমার যাদবের ঝলক দেখা যাচ্ছে। মুম্বই ইন্ডিয়ান্স অনুশীলন সেশনের  একটি ভিডিও প্রকাশ করেছে। যেখানে এক ব্যাটার ‘মিস্টার ৩৬০’ সূর্যকুমার যাদবের মতোই মাঠের চারপাশে শট হাঁকাচ্ছেন। কে তিনি? রইল TV9 Bangla-র এই প্রতিবেদনে।

ইনস্টাগ্রামে মুম্বই ফ্র্যাঞ্চাইজির শেযার করা ওই ভিডিয়োতে কেরালার ক্রিকেটার বিষ্ণু বিনোদকে সূর্যকুমার যাদবের মতো লম্বা চওড়া শট হাঁকাতে দেখা গিয়েছে। বিষ্ণু ৩৬০ স্টাইলে মাঠের চারপাশে শট মারছিলেন। ব্যাটে-বলে দুর্দান্ত কানেকশন। ভিডিয়ো দেখে নেটিজেনরা বলছেন, মুম্বই পেয়ে গিয়েছে দ্বিতীয় সূর্যকুমার। কমেন্ট বক্সে একজন লিখেছেন, “বিষ্ণু বিনোদের ব্যাটিং আমাকে সূর্যের কথা মনে করিয়ে দিল।” এবি ডিভিলিয়ার্সের পর মাঠের চারপাশে স্বচ্ছন্দে শট হাঁকানোর ক্ষমতা রয়েছে জাতীয় দলের সেরা টি-২০ ব্যাটার সূর্যকুমার যাদবের।

কে এই বিষ্ণু বিনোদ? কেরালার হয়ে ঘরোয়া ক্রিকেটে খেলেন বিষ্ণু। ২৯ বছর বয়সী বিষ্ণু এর আগে আইপিএলে খেলার খুব একটা সুযোগ পাননি। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মোট ৩টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে একটি ম্যাচে বিষ্ণু মাত্র ১৯ রান করেন। তিনি একজন উইকেটকিপার-ব্যাটার। বিষ্ণু আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গোলাের এবং দিল্লি ক্যাপিটালসের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স তাঁর তৃতীয় ফ্র্যাঞ্চাইজি।