Shakib Al Hasan: বাংলাদেশের প্রাক্তন ক্যাপ্টেন সাকিব আল হাসানের বিরুদ্ধে খুনের অভিযোগ!

Bangladesh Cricket Board: আন্তর্জাতিক ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে অবশ্য সংশয় ছিল। তবে পাকিস্তান সফরে স্কোয়াডে সুযোগ পেয়েছেন সাকিব। এর মাঝেই আরও অস্বস্তির খবর সাকিব আল হাসানের জন্য। খুনের অভিযোগ তাঁর বিরুদ্ধে! এমন তথ্যই সামনে আসছে।

Shakib Al Hasan: বাংলাদেশের প্রাক্তন ক্যাপ্টেন সাকিব আল হাসানের বিরুদ্ধে খুনের অভিযোগ!
Image Credit source: X
Follow Us:
| Updated on: Aug 23, 2024 | 5:53 PM

বাংলাদেশ ক্রিকেট টিম এখন পাকিস্তান সফরে। রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট চলছে। বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপের অংশ এই সিরিজ। খেলছেন প্রাক্তন অধিনায়ক সাকিব আল হাসানও। তাঁর আন্তর্জাতিক ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে অবশ্য সংশয় ছিল। তবে পাকিস্তান সফরে স্কোয়াডে সুযোগ পেয়েছেন সাকিব। এর মাঝেই আরও অস্বস্তির খবর সাকিব আল হাসানের জন্য। খুনের অভিযোগ তাঁর বিরুদ্ধে! এমন তথ্যই সামনে আসছে।

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর খবর অনুযায়ী, সাকিবের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। এক বস্ত্র ব্যবসায়ী মহম্মদ রুবেলের খুনের অভিযোগ সাকিব আল হাসানের বিরুদ্ধে। অভিযোগ করেছেন রফিকুল ইসলাম। বাংলাদেশ সংবাদমাধ্যম ঢাকা ট্রিবিউনের খবর অনুযায়ী, গুলিতে মৃত্যু হয়েছিল মহম্মদ রুবেলের। ঢাকার রিং রোডে একটি মিছিল চলাকালীন গুলি চলে। সে সময়ই গুলিবিদ্ধ হন রুবেল এবং মৃত্যু হয়।

এই খবরটিও পড়ুন

বাংলাদেশে সেই মিছিলের সময় অবশ্য দেশেই ছিলেন না সাকিব আল হাসান। টি-টোয়েন্টি বিশ্বকাপের পরই আমেরিকায় মেজর লিগ ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলেছিলেন। এরপর কানাডার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগে খেলেন। সেখান থেকে পাকিস্তানে জাতীয় দলের সঙ্গে যোগ দেন বাংলাদেশের অলরাউন্ডার। বাংলাদেশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সেই ঘটনায় শতাধিকের নামেই এফআইআর করা হয়। তার মধ্যে রয়েছে দেশের জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসানেরও নাম। হাসিনা সরকারে তিনি ছিলেন আওয়ামী লিগের সাংসদ।