IPL 2022: আইপিএলের আগে কেন চরমবার্তা হার্দিককে?

২৬ তারিখ থেকে শুরু দেশের জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ। অথচ তার আগেই হার্দিক পান্ডিয়ার জন্য নতুন ফতোয়া জারি করল বোর্ড। এনসিএ-র ফিট সার্টিফিকেট পেলে তবেই মাঠে নামতে পারবেন হার্দিক। সংবাদসংস্থাকে বোর্ডের এক কর্তা এই কথা জানাতেই আচমকা তৈরি হল সংশয়ের মেঘ।

IPL 2022: আইপিএলের আগে কেন চরমবার্তা হার্দিককে?
হার্দিক পান্ডিয়া। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2022 | 4:30 PM

আমেদাবাদ: আইপিএল (IPL) শুরুর আগে আচমকাই দুশ্চিন্তার কালো মেঘ গুজরাত শিবিরে। দলনায়ক হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) হঠাৎই তৈরি হল সংশয়। বোর্ডের ফতোয়াতেই এই অলরাউন্ডারকে নিয়ে নতুন করে দুশ্চিন্তার ঘনঘটা। আইপিএল খেলতে ইতিমধ্যেই গুজরাতের শিবিরে পৌঁছে গিয়েছেন হার্দিক পান্ডিয়া। কিন্তু আদৌ আইপিএলে খেলতে পারবেন তো? সেটা নিয়েই তৈরি হল প্রশ্ন। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আর দেশের হয়ে খেলেননি হার্দিক। দীর্ঘদিন মাঠের বাইরে। জাতীয় দলের স্কোয়াডেও ঠাঁই পাননি গুজরাত অধিনায়ক। আইপিএলে এ বারই নতুন গুজরাত টাইটান্স (Gujarat Titans)। এই ফ্র্যাঞ্চাইজি নিলামে আসার আগেই হার্দিককে দলে নেয়। গুজরাত টাইটান্সের জার্সি উন্মোচনেও দেখা যায়। তবে আইপিএলে খেলতে হলে লাগবে সবুজ সংকেত।

২৬ তারিখ থেকে শুরু দেশের জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ। অথচ তার আগেই হার্দিক পান্ডিয়ার জন্য নতুন ফতোয়া জারি করল বোর্ড। এনসিএ-র ফিট সার্টিফিকেট পেলে তবেই মাঠে নামতে পারবেন হার্দিক। সংবাদসংস্থাকে বোর্ডের এক কর্তা এই কথা জানাতেই আচমকা তৈরি হল সংশয়ের মেঘ। দু’দিনের জন্য বেঙ্গালুরুর এনসিএ-তে যোগ দিতে হবে হার্দিক পান্ডিয়াকে। সেখানে ফিটনেস টেস্টে পাশ করলে তবেই আইপিএল খেলার ছাড়পত্র পাবেন গুজরাতের অধিনায়ক।

গত বছর আইপিএল খেলার আগে এনসিএ থেকে ফিট সার্টিফিকেট নিয়েই মাঠে নামতে পেরেছিলেন শ্রেয়স আইয়ার। কাঁধের চোটের জন্য গতবছর দীর্ঘদিন মাঠের বাইরে ছিলেন এই মিডল অর্ডার ব্যাটার। জাতীয় দল ও এনসিএ-র মেডিক্যাল স্টাফরা হার্দিকের রিপোর্ট দেখার পরই তাঁকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। এনসিএ-র ফিজিওদের অধীনেই ফিটনেস টেস্ট দিতে হবে হার্দিককে।

আরও পড়ুন: IPL 2022: বড় ধাক্কা মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে, প্রথম ম্যাচেই নেই তারকা ক্রিকেটার