Rinku Singh: শুধুই বন্ধুর বোন, নাকি আরও কিছু? রিঙ্কু সিংয়ের সঙ্গে শাহনীলের ভিডিয়ো ভাইরাল হতেই…

Watch Video: আলিগড়ের ছেলে রিঙ্কু সিং একাদশে সুযোগ পেলেই তিনি তা কাজে লাগানোর চেষ্টা করেন। ভালো পারফর্ম করার চেষ্টা করে চলেছেন। এরই মাঝে জিম্বাবোয়েতে তাঁর সঙ্গে শুভমন গিলের (Shubman Gill) বোনের এক ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Rinku Singh: শুধুই বন্ধুর বোন, নাকি আরও কিছু? রিঙ্কু সিংয়ের সঙ্গে শাহনীলের ভিডিয়ো ভাইরাল হতেই...
Rinku Singh: শুধুই বন্ধুর বোন, নাকি আরও কিছু? রিঙ্কু সিংয়ের সঙ্গে শাহনীলের ভিডিয়ো ভাইরাল হতেই...
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 6:26 PM

কলকাতা: ভারতীয় টিমের নতুন পোস্টার বয় হয়ে উঠেছেন রিঙ্কু সিং (Rinku Singh)। তাঁর সাদামাদা স্বভাব সকলের পছন্দের। সুযোগ পেলেই ব্যাট হাতে ধামাকা দেখানোর চেষ্টা করেন। তেমনই ফিল্ডিংয়েও জান লড়িয়ে দেন। তরতরিয়ে বেড়ে চলেছে তাঁর অনুরাগীদের সংখ্যা। বর্তমানে জিম্বাবোয়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ব্যস্ত রিঙ্কু সিং। নিজেকে দলের সেরা ফিনিশার প্রমাণ করতে মরিয়া আলিগড়ের ছেলে। সুযোগ পেলেই তিনি তা কাজে লাগানোর চেষ্টা করেন। ভালো পারফর্ম করার চেষ্টা করে চলেছেন। এরই মাঝে জিম্বাবোয়েতে তাঁর সঙ্গে শুভমন গিলের (Shubman Gill) বোনের এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা দেখে নেটিজ়েনদের প্রশ্ন, ইনিই কি তা হলে রিঙ্কুর গার্লফ্রেন্ড?

ভারতের তরুণ ক্রিকেটার রিঙ্কু সিং ও শুভমন গিলের বোন শাহনীল গিলের ভিডিয়ো ঘিরে নানান জল্পনা শুরু হয়েছে। অনেকে সেই ভিডিয়োতে থাকা শাহনীলকে চিনতে পারেননি। ভেবে নিয়েছেন তিনি রিঙ্কুর প্রেমিকা। তাই অনেকে প্রশ্ন করেছেন, ‘এটাই কি আমাদের বৌদি?’ সেই ভিডিয়োতে দেখা যায় রিঙ্কু ও গিলের বোন জিম্বাবোয়েতে সাফারিতে গিয়েছিলেন। দু’জনকেই হাসি খুশি দেখাচ্ছিল। ওই ভিডিয়োর মাঝে রিঙ্কু ইশারা করে শাহনীলকে জিরাফ দেখাতেও বলেন। এরপর হাসতে থাকেন।

বন্ধুর বোন শাহনীলকে বোনের চোখেই হয়তো দেখেন রিঙ্কু সিং। কিন্তু নেটিজ়েনরা অন্য সমীকরণ খুঁজতে ব্যস্ত। এর আগে নাইট তারকা যখন মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন, সেই সময় রিঙ্কুর ছবি দেখে ‘হিরো’ বলে সম্বোধন করেছিলেন শাহনীল। ব্যাস, আর যায় কোথায়। তাঁর পরিচয় জানতে খোঁজ খোঁজ রব পড়েছিল। তখন জানা গিয়েছিল তিনি শুভমন গিলের বোন। শাহনীল অবশ্য বেশ মিশুকে। এর আগে তাঁকে আইপিএলের সময় নীতীশ রানা ও তাঁর স্ত্রী সাচি মারওয়ার সঙ্গেও অনেক সময় দেখা গিয়েছে। যখন গিল কেকেআরে খেলতেন, সেই সময় শাহনীল ও নীতীশের এক ছবি ভাইরাল হয়েছিল।