IPL 2022: পরাগের সঙ্গে মাঠেই উষ্ণ বাক্যবিনিময় হর্ষলের, রাগে ম্যাচের শেষে করলেন এই কীর্তি

পিঙ্ক আর্মির ইনিংস শেষ হতেই উষ্ণ বাক্যবিনিময় হতে দেখা যায় আরসিবির তারকা বোলার হর্ষল প্যাটেল (Harshal Patel) ও রাজস্থানের অলরাউন্ডার রিয়ান পরাগের (Riyan Parag) মধ্যে।

IPL 2022: পরাগের সঙ্গে মাঠেই উষ্ণ বাক্যবিনিময় হর্ষলের, রাগে ম্যাচের শেষে করলেন এই কীর্তি
IPL 2022: পরাগের সঙ্গে মাঠেই উষ্ণ বাক্যবিনিময় হর্ষলের, রাগে ম্যাচের শেষে করলেন এই কীর্তিImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2022 | 1:05 PM

পুনে: চলতি আইপিএলে (IPL 2022) রাজস্থান রয়্যালসকে (Rajasthan Royals) যেন থামানোই যাচ্ছে না। দুরন্ত ছন্দে রয়েছে সঞ্জু স্যামসনের দল। ২৯ রানে আরসিবিকে হারিয়ে মঙ্গলবার জয়ের হ্যাটট্রিক পূর্ণ করেছে পিঙ্ক আর্মি। একইসঙ্গে বিরাটদের হারিয়ে লিগ টেবলের মগডালে উঠে পড়েছেন জস বাটলাররা। তবে দুই রয়্যালের লড়াইয়ে ম্যাচ চলাকালীন ও ম্যাচের পরও দেখা গেল উত্তপ্ত পরিস্থিতি। টসে জিতে শুরুতে সঞ্জুদের ব্যাটিং করতে পাঠিয়েছিলেন আরসিবি অধিনায়ক ফাফ। প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৪ রান তোলে রাজস্থান। পিঙ্ক আর্মির ইনিংস শেষ হতেই উষ্ণ বাক্যবিনিময় হতে দেখা যায় আরসিবির তারকা বোলার হর্ষল প্যাটেল (Harshal Patel) ও রাজস্থানের অলরাউন্ডার রিয়ান পরাগের (Riyan Parag) মধ্যে। যার জেরে ম্যাচের শেষে পরাগের সঙ্গে সৌজন্য বিনিময় না করেই মাঠ ছাড়েন হর্ষল।

আসলে ঠিক কী ঘটেছিল হর্ষল-রিয়ানের মধ্যে?

রাজস্থানের ইনিংসের ২০তম ওভারে বল করছিলেন হর্ষল প্যাটেল। এবং ব্যাট করছিলেন রাজস্থানের রিয়ান পরাগ। সেই ওভারে হর্ষলকে পরাগ একটি চার এবং জোড়া ছক্কা মারেন। তারপর ইনিংস শেষ হলে মাঠ থেকে বেরিয়ে যেতে দেখা যায় দুই দলের ক্রিকেটারদের। কিন্তু কিছুটা গিয়েই ফিরে আসেন পরাগ। হর্ষলের সঙ্গে তাঁর তর্কাতর্কি শুরু হয়। থেমে থাকেননি হর্ষলও। তিনিও পরাগের দিকে ঘুরে আসেন। তাঁদের মধ্যে কী কথাবার্তা হচ্ছিল তা জানা যায়নি। তবে পরিস্থিতি যাতে হাতের নাগালের বাইরে না বেরিয়ে যায়, তাই ওইসময় তাঁকে সরিয়ে নিয়ে যান রাজস্থানের এক সাপোর্ট স্টাফ। ৩১ বলে ৫৬ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন রিয়ান। এবং ম্যাচের শেষে ম্যাচের সেরার পুরষ্কারও পান তিনি।

রিয়ানের সঙ্গে তর্কাতর্কি হওয়ায় ম্যাচের শেষে কী করলেন হর্ষল?

১৪৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ১১৫ রানে অলআউট হয়ে যান কোহলিরা। ৩ বল বাকি থাকতেই ২৯ রানে ম্যাচ জেতে রাজস্থান। ম্যাচের শেষে দুই দলের ক্রিকেটার ও স্টাফরা যখন সৌজন্য বিনিময় করার জন্য হাত মেলায় বা আলিঙ্গন করেন, তখন রিয়ান পরাগের সঙ্গে হাত না মিলিয়েই এগিয়ে যান হর্ষল। ঘুরে তাকান রিয়ান। কিন্তু হর্ষল আর পিছনের দিকে তাকাননি। পরিষ্কার বোঝা যাচ্ছিল, রাজস্থানের ইনিংসের শেষে যা ঘটেছিল সেটার রেশ তখনও কাটেনি। উল্লেখ্য, হর্ষল ১১ বলে ৮ রান করেন। এবং শেষ ওভারে তাঁর ক্যাচ নেন পরাগ। সেখানেই থেমে যায় আরসিবি। এবং ৪ ওভার বল করে ৩৩ রান দিয়ে ১টি উইকেট পেয়েছিলেন হর্ষল।

আরও পড়ুন: IPL 2022: অশ্বিনকে নিয়ে ফের পরীক্ষা, আইপিএলের অভিধান যেন পাল্টে দিচ্ছে রাজস্থান

আরও পড়ুন:IPL 2022: ইমারি, অ্যামি কারা জানেন? আসুন আপনাদের নিয়ে যাই আইপিএলের সেরা সুন্দরীদের ডেরায়