Rohit Sharma: কার্তিকের উপর গুস্সা! ম্যাচ চলাকালীন গলা চেপে ধরলেন রোহিত!

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে দীনেশ কার্তিকের গলা চেপে ধরলেন অধিনায়ক রোহিত শর্মা। কিন্তু কেন?

Rohit Sharma: কার্তিকের উপর গুস্সা! ম্যাচ চলাকালীন গলা চেপে ধরলেন রোহিত!
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Sep 21, 2022 | 5:36 PM

মোহালি: বাঁ হাত দিয়ে ঘাড় ও ডান হাত দিয়ে গলা চেপে ধরেছেন দীনেশ কার্তিকের! অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ ম্যাচ চলাকালীন দলের সিনিয়র সতীর্থর সঙ্গে এমনই ব্যবহার করতে দেখা গিয়েছে অধিনায়ক রোহিত শর্মাকে। এর আগেও মাঠে সতীর্থদের সঙ্গে রোহিতের (Rohit Sharma) আচরণ খুব একটা ভালো চোখে দেখেনি নেটিজেনরা। অর্শদীপ, ভুবনেশ্বর কুমারের উদ্দেশে তাঁর ব্যবহারে ব্যাপক সমালোচনা হয়েছিল। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মোহালিতে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে ফের ক্যাপ্টেন রো-এর আচরণ নেটিজেনদের নজরে। উইকেটকিপার ব্যাটার দীনেশ কার্তিকের (Dinesh Karthik) গলা চেপে ধরলেন! কিন্তু কেন?

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন টি-২০ সিরিজের প্রথম ম্যাচ হেরে গিয়েছে ভারত। তা সত্ত্বেও মাঠে নিজের সিদ্ধান্তের জন্য অনুরাগীদের মন জয় করে নেন ক্যাপ্টেন রোহিত শর্মা। ম্যাচে শর্মাজি তৎপরতা দেখিয়ে দুটি সফল ডিআরএস নিয়েছিলেন। যে কারণে দল একই ওভারে দুটি সাফল্য পেয়েছিল ভারত। এমন সময়ে রোহিত ক্ষোভ প্রকাশ করেন উইকেটকিপার দীনেশ কার্তিকের উপর। যার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাইরাল হয়েছে। ভিডিয়োতে স্পষ্ট দেখা যাচ্ছে, ডিআরএস-এ সম্মতি না দেওয়ায় কার্তিকের প্রতি বিরক্তি দেখাচ্ছেন রোহিত। বিষয়টি হল, ক্যাপ্টেন ডিআরএস নিয়ে কার্তিকের থেকে পরামর্শ চেয়েছিলেন। উইকেটকিপার তাঁকে স্পষ্টভাবে কিছু জানাতে পারেনি। পরে যা নিয়ে কার্তিকের উপর খানিকটা হলেও হতাশা প্রকাশ করেন রোহিত। এরপর খুনসুটিতে মাতেন দু’জনে। কার্তিকের গলা চেপে ধরেন মজার ছলে।

ইনিংসের ১২তম ওভারে বিপজ্জনক হয়ে ওঠা স্টিভ স্মিথ প্রথম দু’বলে একটি ছক্কা এবং একটি চার হাঁকিয়ে ১০ রান করেন। এরপর উমেশ যাদব ইনিংসের তৃতীয় বলটি বাইরে দিকে দেওয়ার চেষ্টা করেছিলেন। বলটি স্মিথের ব্যাটের খুব কাছে গিয়ে উইকেটরক্ষকের গ্লাভসে ধরা পড়ে। ব্যাট ও বলের মধ্যে হালকা সংঘর্ষের শব্দ হয়। বোলার উমেশ যাদব পুরোপুরি নিশ্চিত ছিলেন যে, বল ব্যাটে স্পর্শ করেছে। তাই জোরালো আবেদন করেন তিনি। ক্যাপ্টেন রোহিত শর্মাও তেমনটা মনে করছিলেন। কিন্তু আম্পায়ার আবেদন পুরোপুরি নাকচ করে দেন। এ দিকে, রোহিত কার্তিকের কাছে পরামর্শ চাইতে গেলে ক্যাপ্টেন দেখেন, উইকেটকিপার নিজেই দ্বিধার মধ্যে রয়েছেন। যাই হোক, রোহিত ডিআরএস নেন এবং স্নিকোমিটারে দেখা যায় যে বলটি স্মিথের ব্যাট স্পর্শ করেছে। স্মিথকে প্যাভিলিয়নে ফিরে যেতে হয়। এ ভাবেই অধিনায়কের তাৎক্ষণিক সিদ্ধান্তে গুরুত্বপূর্ণ উইকেট পায় ভারত।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla