Team India New Jersey: এ যেন ডিটারজেন্টের প্যাকেট… বিরাট-রোহিতদের বিশ্বকাপের জার্সি ঘিরে তুমুল রসিকতা!

T20 World Cup 2024: নানা মুনির নানা মতের মতো ভারতের নতুন টি-২০ বিশ্বকাপ জার্সি দেখে নেটিজ়েনরা মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। আগে জানিয়ে দিই টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের জার্সি কেমন হয়েছে? ওই জার্সিতে রয়েছে চারটি রং - নীল, গেরুয়া, সাদা ও সবুজ। হাতা ২টি গেরুয়া রংয়ের। কাঁধে রয়েছে সাদা স্ট্রাইপস।

Team India New Jersey: এ যেন ডিটারজেন্টের প্যাকেট... বিরাট-রোহিতদের বিশ্বকাপের জার্সি ঘিরে তুমুল রসিকতা!
Team India New Jersey: এ যেন ডিটারজেন্টের প্যাকেট... বিরাট-রোহিতদের বিশ্বকাপের জার্সি ঘিরে তুমুল রসিকতা!Image Credit source: X
Follow Us:
| Updated on: May 17, 2024 | 2:46 PM

কলকাতা: কয়েকদিন আগে ভারতের টি-২০ বিশ্বকাপ (T20 World Cup 2024) স্কোয়াড ঘোষণা হয়েছে। আর একদিন আগেই সামনে এসেছে ভারতের টি-২০ বিশ্বকাপ জার্সি। প্রতিবারই বিভিন্ন টিমের বিশ্বকাপের জার্সিতে কিছু চমক থাকে। ভারতের বিশ্বকাপ জার্সি লঞ্চ হয়েছে অভিনব কায়দায়। ভারতীয় ক্রিকেট টিমের ইন্সটাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা গিয়েছে একটি হেলিকপ্টারে ভারতের নতুন জার্সি স্টেডিয়ামের দিকে আসছে। ভারত অধিনায়ক রোহিত শর্মা, অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা এবং চায়নাম্যান স্পিনার কুলদীপ যাদব দাঁড়িয়ে সেই জার্সিটি দেখছিলেন। এ তো গেল জার্সি লঞ্চ হওয়ার দৃশ্য। কিন্তু জার্সিটি কেমন হয়েছে? যা নিয়ে চলছে তুমুল রসিকতা।

View this post on Instagram

A post shared by adidas India (@adidasindia)

নানা মুনির নানা মতের মতো ভারতের নতুন টি-২০ বিশ্বকাপ জার্সি দেখে নেটিজ়েনরা মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন। আগে জানিয়ে দিই টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের জার্সি কেমন হয়েছে? ওই জার্সিতে রয়েছে চারটি রং – নীল, গেরুয়া, সাদা ও সবুজ। হাতা ২টি গেরুয়া রংয়ের। কাঁধে রয়েছে সাদা স্ট্রাইপস। কলার ট্রাইকালার (গেরুয়া, সাদা ও সবুজ রং)। এবং জার্সির বডিতে নীল রং ও সাইডে রয়েছে গেরুয়া রংয়ের বর্ডার। বুকের বা দিকে বিসিসিআইয়ের লোগো। আর তার ওপর একটি তারা (যার অর্থ ভারত এক বার টি-২০ বিশ্বকাপ জিতেছে)।

ভারতের এই জার্সি অনেক ক্রিকেট প্রেমীর পছন্দ হয়নি। এক X ব্যবহারকারী ইন্ডিয়ান অয়েল পেট্রোল পাম্পের সামনে ভারতের নতুন টি-২০ বিশ্বকাপ জার্সিতে বিরাট ও রোহিতের ছবি শেয়ার করেছেন। তাঁদের মাথায় রয়েছে ইন্ডিয়ান অয়েলের ২টি টুপিও। তাঁদের সামনে রয়েছে পেট্রোল ঢালার যন্ত্র। যা দেখে পরিষ্কার বোঝা যাচ্ছে ইন্ডিয়ান অয়েলের সঙ্গে ভারতের নতুন জার্সির তুলনা করা হয়েছে।

এখানেই শেষ নয়। এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী একটি ছবির কোলাজ শেয়ার করেছেন। যেখানে একদিকে সার্ফ এক্সেল সাবানগুড়ির ছবি ও অপরদিকে ভারতের নতুন জার্সির ছবি শেয়ার করেছেন। এবং ক্যাপশনে লিখেছেন, ‘ভারতীয় টিম সার্ফ এক্সেলের প্যাকেট থেকে অনুপ্রাণিত হয়েছে। বিসিসিআই আর একটু বেশি পয়সা দিয়ে একজন ভালো ডিজাইনার নিতে পারতে।’