Virat Kohli Shah Rukh Khan: ‘ঝুমে জো পাঠান’ গানের ছন্দে নাচ বিরাটের, দেখে কী বললেন কিং খান?

'ঝুমে জো পাঠান' গানটির নাচ এখন সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল। এ বার সেই গানেরই নাচের সঙ্গে তাল মেলালেন বিরাট কোহলি ও রবীন্দ্র জাডেজারা।

Virat Kohli Shah Rukh Khan: 'ঝুমে জো পাঠান' গানের ছন্দে নাচ বিরাটের, দেখে কী বললেন কিং খান?
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2023 | 9:42 AM

নাগপুর: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্টে ব্যাট হাতে কার্যকর ভূমিকা পালন করতে না পারলেও , দর্শকদের বিনোদন ঠিকই দিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। সতীর্থ কিছু প্লেয়ারকে নিয়ে সদ্য মুক্তি পাওয়া পাঠান ছবির ‘ঝুমে জো পাঠান’ গানে কোমর দোলাতে দেখা গিয়েছে কোহলিকে। সোশ্যাল মিডিয়ায় ওই ভিডিয়ো ভাইরাল। শাহরুখ খানের (Shah Rukh Khan) পাঠান বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙেই চলেছে। ছবির প্রতিটি গানে বিভোর হয়ে নাচতে দেখা যাচ্ছে কিং খানের অনুরাগীদের। বিশেষ করে ঝুমে জো পাঠান গানটির নাচ এখন সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল। এ বার সেই গানেরই নাচের সঙ্গে তাল মেলালেন বিরাট কোহলি ও রবীন্দ্র জাডেজারা। নাগপুরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট চলাকালীন তাদের এই নাচ সবার নজর কেড়ে নিয়েছে। ভিডিয়ো নজর এড়ায়নি বলিউডের ‘পাঠান’ (Paathan) শাহরুখ খানেরও? কী প্রতিক্রিয়া দিলেন তিনি? তুলে ধরল TV9 Bangla

এই ভিডিয়ো দেখে কিং খান ভারতীয় ক্রিকেটারদের ভূয়সী প্রশংসা করেছেন। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লিখেছেন “ওরা আমার থেকেও ভালো নাচ করছে, ওদের থেকে শিখতে হবে।” কিং খানের প্রতিক্রিয়া মন জয় করেছে কোহলি অনুরাগীদের। বিরাটকে প্রায়ই বলিউডি সিনেমার ছন্দে কোমর দোলাতে দেখা যায়। এদিকে বর্ডার-গাভাসকর ট্রফিতে ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টটি খেলতে মঙ্গলবার দিল্লি পৌঁছেছে অস্ট্রেলিয়ার। রাজধানীর অরুণ জেটলি স্টেডিয়ামে আগামী ১৭ ফেব্রুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি সিরিজের দ্বিতীয় টেস্ট খেলা হবে। এই মাঠে ২০১৭ সালের পর আবার কোনও আন্তর্জাতিক টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। এই ম্যাচে যেমন অস্ট্রেলিয়া উপমহাদেশে দীর্ঘ সময় পর সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে, তেমনই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের চূড়ান্ত যোগ্যতার দিকে নজর রাখছে ভারত।

প্রথম টেস্টে মাত্র আড়াই দিনেই অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিয়েছে ভারত। ২০০ রানের লিড পাওয়ার পর, ভারত তৃতীয় দিনে অস্ট্রেলিয়াকে ইনিংস এবং ১৩২ রানে পরাজিত করে। এই জয়ের ফলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের স্ট্যান্ডিংয়ে দুই দলের মধ্যে ব্যবধান অনেকটাই কমেছে। দ্বিতীয় টেস্টেও কি ভারত জয়ের ধারা অব্যাহত রাখতে পারবে, নাকি ভোল বদলে জয়ে ফিরবে অস্ট্রেলিয়া, সেটাই এখন দেখার।