পিএসএলের বাকি ম্যাচ আবুধাবিতে, চোটে নেই আফ্রিদি

পিএসএলে মুলতান সুলতানস (Multan Sultans) দলের হয়ে খেলেন শাহিদ আফ্রিদি। এ বারের লিগে মুলতানের হলে তিনি করাচিতে মাত্র ৫টি ম্যাচে খেলেছিলেন।

পিএসএলের বাকি ম্যাচ আবুধাবিতে, চোটে নেই আফ্রিদি
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: May 25, 2021 | 4:24 PM

নয়াদিল্লি: করোনার (COVID-19) হাত থেকে রেহাই পায়নি পাকিস্তান সুপার লিগও (Pakistan Super League)। পিএসএলের (PSL) জৈব সুরক্ষা বলয় ভেদ করে ঢুকে পড়েছিল মারণ ভাইরাস। পাকিস্তানের একাধিক ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছিলেন। ফলে স্থগিত হয়ে যায় পাকিস্তান সুপার লিগ। বাকি রয়েছে ২০টি ম্যাচ। সেই ম্যাচগুলি জুন মাসে হবে আবু ধাবিতে (Abu Dhabi)। জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তবে এ বারের পিএসএলে আর খেলা হবে না শাহিদ আফ্রিদির (Shahid Afridi)। পিঠের চোটের জন্য পিএসএল থেকে ছিটকে গেলেন তিনি।

পিএসএলে মুলতান সুলতানস (Multan Sultans) দলের হয়ে খেলেন শাহিদ আফ্রিদি। এ বারের লিগে মুলতানের হলে তিনি করাচিতে মাত্র ৫টি ম্যাচে খেলেছিলেন। আফ্রিদির ব্যাট থেকে এসেছিল মাত্র ৩ রান। ১৫ ওভার বল করে তাঁর ঝুলিতে এসেছিল ২টি উইকেট। করাচিতে অনুশীলনের সময় কাঁধে চোট পেয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। চিকিৎসক তাঁকে সম্পূর্ণ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।

আবু ধাবিতে বাকি পিএসএলে খেলতে না পারার জন্য আফ্রিদি বলেন, “আমাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে, আমার কাছে এটা খুবই দুঃখজনক। চোটের কারণে আমি আমার দল মুলতান সুলতানসের সঙ্গে যেতে পারছি না। দলকে সাহায্য করতে পারব না বলে, আমার হতাশ লাগছে। তবে দলের সবাইকে শুভেচ্ছা জানাই, আমি চাইব ওরা যেন ট্রফি জেতে।”

মুলতান সুলতানসের তরফ থেকে টুইটারে আফ্রিদির জন্য লেখা হয়, “আমরা দুঃখের সঙ্গে আপনাদের সকলকে জানাচ্ছি, আমাদের ফ্র্যাঞ্চাইজির সুপারস্টার, আইকন শাহিদ আফ্রিদি কাঁধের চোটের জন্য পিএসএলের বাকি ম্যাচে খেলবেন না। সুলতান পরিবার ওর অভাব অনুভব করবে এবং আমরা ওর দ্রুত আরোগ্য কামনা করি।” উল্লেখ্য, মুলতান সুলতান আপাতত হওয়া পিএসএলের ম্যাচগুলির মাত্র একটি ম্যাচে জিতেছে ও পয়েন্ট টেবলের সবথেকে নীচে রয়েছে।

আরও পড়ুন: বিরাট নন, রুট বিশ্বের সবচেয়ে দামি ক্যাপ্টেন