T20 World Cup 2024: বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচের আগে হেভিওয়েট সাপোর্টার পেল ভারত

Team India: টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম সংস্করণ শেষের পথে। এই টুর্নামেন্টে এখনও অপরাজিত রোহিত শর্মার ভারত। আজ, সোমবার ভারতীয় সময় অনুসারে রাত ৮টায় রয়েছে ভারত ও অস্ট্রেলিয়ার ম্যাচ। এই ম্যাচের ভারত জিতলে সেমিফাইনালে উঠবে।

T20 World Cup 2024: বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচের আগে হেভিওয়েট সাপোর্টার পেল ভারত
T20 World Cup 2024: বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচের আগে হেভিওয়েট সাপোর্টার পেল ভারতImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: Jun 24, 2024 | 1:06 PM

কলকাতা: কুড়ি-বিশের মহাযুদ্ধ এ বার শেষের পথে। আর বাকি সুপার এইটের দুই ম্যাচ। ভারতীয় সময় অনুসারে আজ রাতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে নামছে টিম ইন্ডিয়া (Team India)। আর মঙ্গলবার ভারতীয় সময় অনুসারে সকাল ৬টায় রয়েছে সুপার এইটের শেষ ম্যাচ। আপাতত গ্রুপ-২ থেকে পাওয়া গিয়েছে সেমিফাইনালের ২টো টিমকে। দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড সেমিফাইনালের টিকিট পেয়েছে। এ বার গ্রুপ-১ থেকে কোন দুই দল শেষ চারে ওঠে সেদিকেই সকলের নজর। অস্ট্রেলিয়াকে আজ হারাতে পারলেই টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) তৃতীয় সেমিফাইনালিস্ট হবে ভারত। যে কারণে ওই ম্যাচকে মরণ-বাঁচন বলা হচ্ছে। তার আগে হেভিওয়েট সাপোর্টার পেল ভারত। কে তিনি?

বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচের শেষে টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে এসেছিলেন ক্যারিবিয়ান সুপারস্টার স্যার ভিভিয়ান রিচার্ডস। তিনি সেখানে টিম ইন্ডিয়ার মিডল অর্ডারের তারকা ক্রিকেটার সূর্যকুমার যাদবকে সেরা ফিল্ডারের মেডেল পরিয়ে দেন। এরপর ভারতীয় টিমের পারফরম্যান্স নিয়ে বলেন। তখন তিনি জানান, যদি টুর্নামেন্টে ওয়েস্ট ইন্ডিজ আর না এগোতে পারে, তা হলে তিনি সাপোর্ট করবেন ভারতীয় টিমকে। এ বার সেই সময় এসেছে।

দক্ষিণ আফ্রিকার কাছে সুপার এইটে নিজেদের শেষ ম্যাচ হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। যার ফলে ক্রিকেট মহলে অনেকেই বলাবলি শুরু করেছেন, তা হলে কি পুরো ওয়েস্ট ইন্ডিজ এখন ভারতকেই সাপোর্ট করবে। স্যার ভিভিয়ান রিচার্ডস যখন টিম ইন্ডিয়ার পাশে রয়েছে, তখন এ কথা বলাই যায়। আর এ কথাও বলা যায় যে, বিশ্বকাপে এ বাপ হেভিওয়েট সমর্থক পেলেন বিরাট-রোহিতরা।