IPL 2022: একসঙ্গে অনুশীলনে দুই প্রতিপক্ষ, মাঠে নামলেন সূর্যকুমার

Suryakumar Yadav: এ বার চোট মুক্ত হয়ে শুধু যে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল অভিযানে নামছেন তা নয়, জাতীয় দলে ফেরার লড়াইটাও এই মঞ্চ থেকেই শুরু করবেন সূর্যকুমার।

IPL 2022: একসঙ্গে অনুশীলনে দুই প্রতিপক্ষ, মাঠে নামলেন সূর্যকুমার
ব্যাট হাতে মাঠে ফিরতে তৈরি সূর্যকুমার। Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 8:36 PM

মুম্বই: এ বারের আইপিএল (IPL 2022) যেন মিলনের মঞ্চ। সব ক’টি দলই আছে মুম্বইয়ে। তাই ম্যাচের আগে অনুশীলনেই দেখা হয়ে যাচ্ছে দল গুলির। যেমন বৃহস্পতিবার একই সঙ্গে পাশাপাশি অনুশীলন করল রোহিত শর্মার (Rohit Sharma) মুম্বই ইন্ডিয়ান্স ও সঞ্জু স্যামসনের (Sanju Samson) রাজস্থান রয়্যালস। দুই দলের তারকাদের দেখা গেল এক অপরের সঙ্গে সময় কাটাতে। আড্ডা দিতে। চলতি মরসুমে মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে রাজস্থান শিবিরে যোগ দিয়েছেন শ্রীলঙ্কার প্রাক্তন পেসার লাসিথ মালিঙ্গ। তাঁর সঙ্গে খুনশুটিতে বুমরা, সূর্যকুমাররা (Suryakumar Yadav)। ভারতীয় দলের দ্বিতীয় উইকেট কিপারের দৌড়ে ঈশান কিষানের সঙ্গে আছে সঞ্জু স্যামসন। একফ্রেমে দেখা গেল তাঁকে। আবার কখনও এক ফ্রেমে পাওয়া গেল দুই অধিনায়ক রোহিত শর্মা ও সঞ্জুকে। শ্রীলঙ্কার দুই সতীর্থ মাহেলা জয়বর্ধনে ও কুমার সাঙ্গাকারা এখন প্রতিপক্ষ। দুই দলের কোচের দায়িত্বে তারা। দেখা হতেই দ্বৈরথ ভুলে আড্ডায় দুই লঙ্কান লেজেন্ড। এমনই নানান টুকরো টুকরো ছবি উঠে এল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) ও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) অনুশীলনে।

এ দিকে রোহিত শর্মাকে স্বস্তি দিয়ে অনুশীলনে নেমে পরলেন সূর্যকুনার যাদব। শনিবার রাজস্থান রয়্যালসের সঙ্গে ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের। শনিবার থেকেই মাঠে নেমে পরতে তৈরি সূর্য। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে থেকে রি-হ্যাবের পর মুম্বই ইন্ডিয়ান্স শিবিরে যোগ দিয়েছিলেন। কোয়ারান্টিন পর্ব শেষ করে আজ থেকে নেমে পরলেন অনুশীলনে। বুধবার কোয়ারান্টিন শেষ করে জিম করেছিলেন সূর্য। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দলের হয়ে খেলার সময় চোট পেয়েছিলেন সূর্য। তারপর থেকে আর মাঠে নামা হয়নি তাঁর। এ বার চোট মুক্ত হয়ে শুধু যে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল অভিযানে নামছেন তা নয়, জাতীয় দলে ফেরার লড়াইটাও এই মঞ্চ থেকেই শুরু করবেন সূর্যকুমার।

আরও পড়ুন : Tiger Woods Comeback: বিভীষিকার দিন ভুলিয়ে আবার কোর্সে ফিরতে চলেছেন টাইগার উডস