Gautam Gambhir: শ্রীলঙ্কা সফরের দল বাছতে শীঘ্রই বৈঠক, শ্রেয়স-রাহুলের ভাগ্য কোচ গম্ভীরের হাতে

India vs Sri Lanka: শ্রীলঙ্কা সফরে গিয়ে ৩টি টি-২০ ও ৩টি ওডিআই ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। ভারত অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, জসপ্রীত বুমরারা এই সিরিজেও বিশ্রামে থাকছেন বলে শোনা যাচ্ছে। ফলে স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে যে, কে হবেন ভারতের ক্যাপ্টেন।

Gautam Gambhir: শ্রীলঙ্কা সফরের দল বাছতে শীঘ্রই বৈঠক, শ্রেয়স-রাহুলের ভাগ্য কোচ গম্ভীরের হাতে
Gautam Gambhir: শ্রীলঙ্কা সফরের দল বাছতে শীঘ্রই বৈঠক, শ্রেয়স-রাহুলের ভাগ্য কোচ গম্ভীরের হাতে
Follow Us:
| Updated on: Jul 13, 2024 | 3:16 PM

কলকাতা: ভারতের নতুন হেড কোচ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) কাজ শুরু হল বলে। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই অজিত আগরকরের নেতৃত্বাধীন নির্বাচন কমিটির সঙ্গে বৈঠকে বসবেন গুরু গম্ভীর। এ মাসেই শ্রীলঙ্কা সফরে (India Tour of Sri Lanka) যাবে ভারতীয় ক্রিকেট টিম। এই সফরের সূচি ঘোষণা হয়েছে। কিন্তু এখনও সীমিত ওভারের সিরিজের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা হয়নি। তা বাছার জন্যই এ বার বৈঠকে বসতে চলেছেন গৌতি।

হিন্দুস্থান টাইমের রিপোর্ট অনুযায়ী, আগামী সপ্তাহেই অজিতের সঙ্গে বৈঠক গম্ভীরের। সেখানে একাধিক ভারতীয় ক্রিকেটারের ভাগ্য পরীক্ষা হবে। তাতে ক্রিকেট প্রেমীদের বিশেষ নজর থাকবে লোকেশ রাহুল ও শ্রেয়স আইয়ারের দিকে। ক্রিকেট মহলে আলোচনা চলছে, গৌতম গম্ভীর ভারতের হেড কোচ হওয়ায় নাইটদের চ্যাম্পিয়ন ক্যাপ্টেন শ্রেয়সের টিমে ফেরা এখন শুধু সময়ের অপেক্ষা।

শ্রীলঙ্কা সফরে গিয়ে ৩টি টি-২০ ও ৩টি ওডিআই ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। ভারত অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, জসপ্রীত বুমরারা এই সিরিজেও বিশ্রামে থাকছেন বলে শোনা যাচ্ছে। ফলে স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে যে, কে হবেন ভারতের ক্যাপ্টেন। সব ঠিক ঠাক থাকলে শ্রীলঙ্কা সফরে টি-২০ সিরিজে বিশ্বজয়ী হার্দিক পান্ডিয়াকে ভারতের ক্যাপ্টেন হিসেবে দেখা যেতে পারে। আর এই ফর্ম্যাটে তাঁর ডেপুটি হিসেবে দেখা যেতে পারে মিডল অর্ডারের তারকা সূর্যকুমার যাদবকে। আর ওডিআইতে? সেখানে কার কাঁধে নেতৃত্বের দায়ভার থাকবে? কখনও শোনা যাচ্ছে লোকেশ রাহুলের নাম। কখনও আবার শোনা যাচ্ছে শ্রেয়স আইয়ারের নাম। তাঁদের যে ওডিআইতে কামব্যাক হচ্ছে এ কথা ধরেই নিয়েছেন অনেকে।