IND vs BAN: বরুণের কামব্যাক, মায়াঙ্কের অভিষেক; পারফরম্যান্সে ভরসা দিলেন গম্ভীরদের

India vs Bangladesh 1st T20I: বাঁ হাতি অর্শদীপের সঙ্গে মায়াঙ্ক যাদব। আন্তর্জাতিক ক্রিকেটে কেরিয়ারের দ্বিতীয় ওভারের দ্বিতীয় ডেলিভারিতেই উইকেটের খাতা খোলেন মায়াঙ্ক। তাও আবার বাংলাদেশের সবচেয়ে অভিজ্ঞ ব্যাটার মাহমুদুল্লার উইকেট।

IND vs BAN: বরুণের কামব্যাক, মায়াঙ্কের অভিষেক; পারফরম্যান্সে ভরসা দিলেন গম্ভীরদের
Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Oct 06, 2024 | 9:41 PM

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ধারাবাহিক সাফল্য পেয়েছেন কেকেআরের মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী। জাতীয় দলেও সুযোগ পেয়েছিলেন। আইপিএলের পারফরম্যান্স দেখে ২০২১ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে রাখা হয়েছিল। কিন্তু আইপিএল আর আন্তর্জাতিক ক্রিকেটের যে বিরাট ফাঁক, তা পূরণ করতে পারেননি। দল থেকে বাদ পড়ার পর অপেক্ষায় ছিলেন নতুন সুযোগের। অবশেষে ঘরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে কামব্যাক বরুণের। তেমনই অভিষেকে নজর কাড়লেন এক্সপ্রেস গতির মায়াঙ্ক যাদবও।

বাংলাদেশের বিরুদ্ধে একাদশে লেগ স্পিনার রবি বিষ্ণোই থাকবেন। কোচ গৌতম গম্ভীর ও ক্যাপ্টেন সূর্যকুমার যাদবের পরিকল্পনা অন্য। বরুণ চক্রবর্তীকে সুয়োগ দেন। দুই পেস বোলিং অলরাউন্ডার হার্দিক ও নীতীশ। স্পিন বোলিং অলরাউন্ডার হিসেবে ওয়াশিংটন সুন্দর। আর পেসার হিসেবে বাঁ হাতি অর্শদীপের সঙ্গে মায়াঙ্ক যাদব। আন্তর্জাতিক ক্রিকেটে কেরিয়ারের দ্বিতীয় ওভারের দ্বিতীয় ডেলিভারিতেই উইকেটের খাতা খোলেন মায়াঙ্ক। তাও আবার বাংলাদেশের সবচেয়ে অভিজ্ঞ ব্যাটার মাহমুদুল্লার উইকেট। সব মিলিয়ে ৪ ওভারে ১টি মেডেন সহ ২১ রান দিয় ১ উইকেট।

এই খবরটিও পড়ুন

কামব্যাক স্মরণীয় করে রাখলেন মিস্ট্রি স্পিনার বরুণ চক্রবর্তী। ৪ ওভারে ৩১ রান দিয়ে ৩ উইকেট নেন। তবে ভারতীয় বোলারদের মধ্যে সবচেয়ে বেশি ছাপ ফেললেন বাঁ হাতি পেসার অর্শদীপ সিং। নতুন বলেও উইকেট নিয়েছেন, তেমনই স্লগ ওভারেও। ৩.৫ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ৩ উইকেট অর্শদীপের।