IPL 2022: বয়সে ছোট সচিনকে প্রণাম জন্টি রোডসের, দেখুন ভাইরাল ভিডিও

Jonty Rhodes-Sachin Tendulkar: বয়সে বড় হয়েও সচিনের প্রতি যে শ্রদ্ধা দেখিয়েছেন জন্টি, তাতে সোশ্যাল মিডিয়াতে প্রশংসা কুড়িয়েছেন প্রাক্তন প্রোটিয়া তারকা।

IPL 2022: বয়সে ছোট সচিনকে প্রণাম জন্টি রোডসের, দেখুন ভাইরাল ভিডিও
IPL 2022: বয়সে ছোট সচিনকে প্রণাম জন্টি রোডসের, দেখুন ভাইরাল ভিডিও
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 5:18 PM

পুনে: আইপিএলের (IPL) সব থেকে সফল দল মুম্বই ইন্ডিয়ান্স। তাদের ট্রফি ক্যাবিনেটে রয়েছে পাঁচখানা চ্যাম্পিয়নের ট্রফি। তবে চলতি আইপিএলে রোহিত শর্মাদের পারফরম্যান্স হতশ্রী। পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই পাঁচ পাঁচটি ম্যাচে হেরে বসে আছে। কোনও ভাবেই জয়ের রাস্তায় পৌঁছতে পারছে না রোহিত শর্মার দল। এই দলের মেন্টর সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। মরসুম শুরুর আগেই তিনি দলের সঙ্গে যোগ দিয়েছিলেন। দলকে তাতানোর কাজটা তো করছেন মাস্টার ব্লাস্টার। কিন্তু মাঠের বাইরে সেটা, ২২ গজের মধ্যে তো বাজিমাত করতে হবে সেই সূর্যকুমার-ঈশানদের। চলতি আইপিএলে (IPL 2022) পুনেতে মুম্বই শেষ ম্যাচে পঞ্জাব কিংসের বিরুদ্ধে নেমেছিল। ওই ম্যাচে ১২ রানে হেরেছেন স্কাইরা। ম্যাচের শেষে দুই দলের ক্রিকেটাররা যখন সৌজন্য বিনিময় করেন, তখন এক নজরকাড়া কাণ্ড করে বসেন প্রোটিয়া সুপারস্টার জন্টি রোডস (Jonty Rhodes)।

আইপিএল চলাকালীন সুযোগ পেলেই বিরাট-ধোনিদের মতো ক্রিকেটারদের পাশাপাশি তরুণ ক্রিকেটারদেরও দেখা গিয়েছে লিটল মাস্টারের কাছ থেকে পরামর্শ নিতে। তবে পঞ্জাবের বিরুদ্ধে প্রাক্তণ দক্ষিণ আফ্রিকান তারকা ক্রিকেটার যা কাণ্ড ঘটিয়েছেন তা নেটদুনিয়ার রীতিমতো ভাইরাল হয়েছে। মায়াঙ্কের দলের কাছে রোহিতরা হারার পর দুই দলের প্লেয়াররা ম্যাচের শেষে লাইন দিয়ে হাত মেলানোর সময়, জন্টি রোডস অপরদিকে থাকা সচিন তেন্ডুলকরের সঙ্গে হাত মেলানোর জায়গায় তাঁকে প্রণাম করতে যান। গতিক বুঝে সচিন থামানোর চেষ্টা করেন রোডসকে। এরপরই সচিন তাঁকে বুকে জড়িয়ে ধরেন। আর এই দৃশ্য দেখার পর থেকেই নেটদুনিয়ার শোরগোল পড়ে গিয়েছে। জন্টির এই কাণ্ড একাধিক টুইটারেত্তির মনে ধরেছে।

এর আগে বীরেন্দ্র সেওয়াগ, যুবরাজ সিং এবং বিনোদ কাম্বলিকেও দেখা গিয়েছে সচিনকে প্রণাম করতে। তবে রোডস যেভাবে হঠাৎ করে সচিনকে প্রণাম করতে এগিয়ে যান, তাতে হকচকিয়ে যান লিটল মাস্টার। এমনকি সচিনের থেকে জন্টি বয়সে চার বছরের বড়ও। জন্টির বয়স ৫২ এবং সচিনের বয়স ৪৮। বয়সে বড় হয়েও সচিনের প্রতি যে শ্রদ্ধা দেখিয়েছেন জন্টি, তাতে সোশ্যাল মিডিয়াতে প্রশংসা কুড়িয়েছেন প্রাক্তন প্রোটিয়া তারকা।

আরও পড়ুন: IPL 2022 Purple Cap: আইপিএলের পার্পল ক্যাপের দৌড়ে প্রথম ৫-এ ঢুকে পড়েছেন গুজরাতের লকি ফার্গুসন

আরও পড়ুন: IPL 2022 Orange Cap: অরেঞ্জ ক্যাপের দৌড়ে বড়সড় লাফ গুজরাত টাইটান্সের নেতা হার্দিকের

আরও পড়ুন: IPL 2022 Points Table: পয়েন্ট টেবলের মগডালে হার্দিকের গুজরাত টাইটান্স