Vamika Kohli: বাবার হাফসেঞ্চুরি, গ্যালারিতে উচ্ছ্বসিত বিরাটকন্যা ভামিকা

ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের শেষ ওয়ান ডে ম্যাচে প্রকাশ্যে এল বিরাটকন্যা ভামিকার ছবি।

Vamika Kohli: বাবার হাফসেঞ্চুরি, গ্যালারিতে উচ্ছ্বসিত বিরাটকন্যা ভামিকা
বাবার হাফসেঞ্চুরি, গ্যালারিতে উচ্ছ্বসিত বিরাটকন্যা ভামিকা (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2022 | 9:54 PM

কেপটাউন: ওয়ান ডে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট চলছে কেপ টাউনে। একমাত্র কন্য ভামিকাকে (Vamika Kohli) হাফসেঞ্চুরি উৎসর্গ করলেন বিরাট কোহলি (Virat Kohli)। হঠাৎ করে টেলিভিশন ক্যামেরা প্যান হতেই চমক। দেখা গেল মা অনুষ্কার (Anushka Sharma) কোলে ছোট্ট ভামিকা উপভোগ করছে বাবার খেলা। ২৪.৫ ওভারে কোহলি হাফসেঞ্চুরি পূর্ণ হতেই গ্যালারির দিকে তাকিয়ে ব্যাট হাতে ইশারা করতে থাকেন। গ্যালারিতে মায়ের কোলে হাসতে হাসতে, হাত তালি দিতে দেখা যায় ছোট্ট ভামিকাকে। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বিরাটকন্যার ছবি।

ভামিকার জন্মের পর থেকেই ছবিশিকারীদের উদ্দেশ্যে বিরাট-অনুষ্কার বার্তা ছিল, তাঁরা চান না সোশ্যাল মিডিয়ায় এখনই তাঁদের মেয়ের ছবি আসুক। বেশ কয়েকবার পাপারাৎজিরা বিরাটের মেয়ের ছবি তোলার চেষ্টা করেছিল। কিন্তু প্রতিবারই বিরাট অনুরোধ করেছিলেন তাঁর মেয়ের ছবি যেন না তোলা হয়। বিরাট-অনুষ্কাও মেয়ের সঙ্গে তাঁদের যে ছবি পোস্ট করতেন তাতে, ভামিকার মুখ দেখা যেত না। এমনকি ১১ জানুয়ারি ভামিকার এক বছরে পড়ল। তাঁর জন্মদিনেও কোনও ছবি প্রকাশ্যে আনেননি বিরাট-অনুষ্কা। কিন্তু প্রোটিয়া সফরে সিরিজের ব্রডকাস্টারের দৌলতে ধরা পড়ল ভামিকার ছবি।

প্রোটিয়া সফরে গিয়ে গ্যালারিতে বাবার হাফসেঞ্চুরি যেমন দেখল বিরাটকন্য, তেমনই প্রকাশ্যে চলে এল বিরাট-অনুষ্কার কন্যার ছবি। সোশ্যাল মিডিয়ায় কেউ কেউ কোহলির ছোট বেলার ছবি দিয়ে ভামিকার তুলনা করছেন। ‘লাইক ফাদার, লাইক ডটার’…

ভামিকার ছবি প্রকাশ্যে আসায় নেট দুনিয়ায় ট্রেন্ডিংয়ে #Vamika… মিস্টি ভামিকার ছবি পোস্ট করে আবার কোনও টুইটারেত্তি বলছেন, আজকের সেরা ছবি এটাই।

সিরিজের শেষ ম্যাচে কোহলি হাফসেঞ্চুরি পেলেন বটে,  কিন্তু সেটা সেঞ্চুরিতে পরিণত করতে পারলেন না। ৬৫ রান করে মাঠ ছাড়তে হল বিরাটকে।