Virat Kohli: বাংলাদেশ সিরিজ জিতেই বিমান ধরতে গেলেন বিরাট কোহলি, গন্তব্য কোথায়?

Watch Video: ভারতের সিনিয়র ক্রিকেটাররা আপাতত সপ্তাহ দুয়েকের ছুটি পেয়েছেন। সেই সুযোগে অন্যত্র গেলেন বিরাট কোহলি (Virat Kohli)। দিল্লি এয়ারপোর্ট থেকে তাঁর ছবি-ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Virat Kohli: বাংলাদেশ সিরিজ জিতেই বিমান ধরতে গেলেন বিরাট কোহলি, গন্তব্য কোথায়?
লন্ডন যাওয়ার আগে দিল্লি বিমানবন্দরে বিরাট কোহলি। Image Credit source: X
Follow Us:
| Updated on: Oct 02, 2024 | 4:05 PM

কলকাতা: টিম ইন্ডিয়ার মিশন ‘বাংলাদেশ বধ’ সফল হয়েছে। ঘরের মাটিতে ২ ম্যাচের টেস্ট সিরিজে নাজমুল হোসেন শান্তদের গুড়িয়ে দিয়েছে রোহিত ব্রিগেড। এ বার টাইগার্সদের বিরুদ্ধে ভারতের তিন ম্যাচের টি-২০ সিরিজের পালা। তার পর রয়েছে ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ। কিউয়িদের বিরুদ্ধে প্রথম টেস্ট শুরু হবে ১৬ অক্টোবর। সিনিয়র ক্রিকেটাররা আপাতত সপ্তাহ দুয়েকের ছুটি পেয়েছেন। সেই সুযোগে বিরাট কোহলি (Virat Kohli) পাড়ি দিয়েছেন লন্ডন। দিল্লি এয়ারপোর্ট থেকে তাঁর ছবি-ভিডিয়ো ভাইরাল হয়েছে।

এ বছরের শুরুতে লন্ডনে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার ছেলে অকায়ের জন্ম হয়। তারপর থেকে এই সেলেব জুটি দীর্ঘদিন লন্ডনেই ছিলেন। বিরাট টিম ইন্ডিয়ার ডিউটি পালন করার সময় সেখান থেকে সরাসরি পৌঁছে যান ম্যাচ ভেনুতে। যোগ দেন টিমের সঙ্গে। আইপিএলের আগেও তিনি লন্ডনে ছিলেন। টুর্নামেন্ট শুরু হওয়ার ঠিক আগে আরসিবি শিবিরে যোগ দেন। বাংলাদেশের বিরুদ্ধে এই দুই টেস্টের সিরিজ শুরু হওয়ার আগেও বিরাট লন্ডনে ছিলেন। এ বার জাতীয় দলের ডিউটি পূরণ করে আবার কোহলি ফিরছেন পরিবারের কাছে।

এই খবরটিও পড়ুন

কয়েকদিন আগে ভারতে এসেছিলেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। দেশে ফিরে বেশ কয়েকটি ইভেন্টেও যোগ দেন তিনি। তারপর আবার তিনি ফিরে যান লন্ডনে। এ বার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের টেস্ট সিরিজ শুরুর আগে পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য ফের লন্ডন গেলেন কিং কোহলি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভারত অধিনায়ক রোহিত শর্মার এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে নীল রংয়ের ল্যাম্বরগিনি চালাচ্ছেন হিটম্যান। কানপুর থেকে মুম্বইয়ে এসে এয়ারপোর্ট থেকে রোহিত নিজেই গাড়ি চালিয়ে বাড়ি ফিরেছেন।