IPL 2022: বিরাটের ফ্লিকে মুগ্ধ সৌরভ, ভাইরাল মহারাজের রিঅ্যাকশন, দেখুন ভিডিও

কোহলির ব্যাটে এলিমিনেটর ম্যাচে আসে ২৪ বলে ২৫ রান। ছোট্ট ইনিংস হলেও সকলেই উপভোগ করল ভিকের এই ব্যাটিং। বাদ পড়লেন না বিসিসিআই সভাপতি সৌরভ থেকে বিসিসিআই সচিব জয় শাহও।

IPL 2022: বিরাটের ফ্লিকে মুগ্ধ সৌরভ, ভাইরাল মহারাজের রিঅ্যাকশন, দেখুন ভিডিও
IPL 2022: বিরাটের ফ্লিকে মুগ্ধ সৌরভ, ভাইরাল মহারাজের রিঅ্যাকশন, দেখুন ভিডিওImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 3:06 PM

কলকাতা: লখনউ সুপার জায়ান্টসের (Lucknow Super Giants) বিরুদ্ধে বুধরাতে ইডেন গার্ডেন্সে এ বারের আইপিএলের (IPL 2022) এলিমিনেটর ম্যাচে নেমেছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। ক্রিকেটের নন্দনকাননে এলিমিনেটর দেখতে হাজির ছিলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। টসে জিতে শুরুতে আরসিবিকে ব্যাট করতে পাঠান লখনউ নেতা লোকেশ রাহুল। আরসিবির হয়ে ওপেনিংয়ে নামেন দলের বর্তমান অধিনায়ক ফাফ দু’প্লেসি ও প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli)। প্রথম ওভারেই মৌসিন খান তুলে নেন দু’প্লেসির উইকেট। গোল্ডেন ডাক হয়ে প্যাভিলিয়নে ফেরেন ফাফ। এরপর দ্বিতীয় ওভারেই কোহলির এক বাউন্ডারিতে মুগ্ধতা প্রকাশ করেন সৌরভ। আর মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

কোহলির ব্যাটে এলিমিনেটর ম্যাচে আসে ২৪ বলে ২৫ রান। ছোট্ট ইনিংস হলেও সকলেই উপভোগ করল ভিকের এই ব্যাটিং। বাদ পড়লেন না বিসিসিআই সভাপতি সৌরভ থেকে বিসিসিআই সচিব জয় শাহও। আরসিবির ইনিংসের দ্বিতীয় ওভারের প্রথম বলেই কোহলি এক দুরন্ত ফ্লিক শট নেন। দুশমন্ত চামিরার বল পড়ে নিয়ে এক্কেবারে বাউন্ডারির বাইরে বল পাঠিয়ে দেন ভিকে। সেই সময় টেলিভিশন ক্যামেরায় ধরা পড়ে হাততালি দিতে দিতে জয় শাহ সৌরভকে কিছু একটা বলছেন। এবং সৌরভের রিঅ্যাকশন থেকেই পরিস্কার তিনি বিরাটের শট দেখে বেশ মুগ্ধ হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় বিরাটের শটে সৌরভের রিঅ্যাকশনের ভিডিও বেশ ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, এলিমিনেটরে প্রথমে ব্যাটি করে ২০৭ রান তুলেছিল আরসিবি। এই রানের পাহাড়ের নেপথ্যে ছিল রজত পাতিদারের ৫৪ বলে ১১২ নট আউট ইনিংসটা। শেষের দিকে রজতকে যোগ্য সঙ্গে দেন দীনেশ কার্তিকষ তিনি ২৩ বলে ৩৭ রানে নট আউট ছিলেন। ২০৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৯৩ রানে আটকে যায় লখনউ। সুপার জায়ান্টসদের হয়ে সর্বোচ্চ রান করেন ক্যাপ্টেন লোকেশ রাহুল (৭৯)। কিন্তু দলকে জেতাতে পারেননি কেএল। ১৪ রানে ম্যাচ জিতে নেওয়ার পাশাপাশি দ্বিতীয় কোয়ালিফায়ারে পৌঁছে গেলেন বিরাট কোহলিরা। ২৭ মে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালসের মুখে নামবে আরসিবি।