Virat Kohli on RCB: আরসিবির সমর্থকদের কী বার্তা দিলেন কিং কোহলি?

আরসিবি তাঁকে রিটেন করার পরই তিনি তাঁর দলের সকল সমর্থকদের জন্য এক আবেগপূর্ণ বার্তা দিলেন।

Virat Kohli on RCB: আরসিবির সমর্থকদের কী বার্তা দিলেন কিং কোহলি?

নয়াদিল্লি: প্রত্যাশা ছিলই। আর মিলেও গেল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ধরে রেখেছে বিরাট কোহলিকে (Virat Kohli)। গত মরসুমের শেষেই তিনি জানিয়ে দিয়েছিলেন আগামী মরসুম থেকে তাঁকে আর আরসিবির অধিনায়ক হিসেবে দেখা যাবে না। তবে তার সঙ্গে তিনি এও বলেছিলেন যে, তিনি যতদিন আইপিএল (IPL) খেলবেন আরসিবিতেই থাকতে চান। ফলে আরসিবি তাঁকে রিটেন করার পরই তিনি তাঁর দলের সকল সমর্থকদের জন্য এক আবেগপূর্ণ বার্তা দিলেন।

আরসিবির টুইটারে এক ভিডিও পোস্ট করা হয়েছে, যেখানে বিরাট আরসিবিতে তাঁর নতুন জার্নির ব্যাপারে বলার পাশাপাশি সকল সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন। আরসিবি সেই ভিডিওর ক্যাপশনে লিখেছে, “আমরা এবং আরসিবির সকল সমর্থকেরাও তোমাকে ভীষণ ভালোবাসি কিং কোহলি।”

আরসিবি আসন্ন মরসুমের জন্য কোহলিকে রিটেন করার পর তিনি বলেন, “সফর জারি রয়েছে। আমাকে আরসিবি রিটেন করেছে। আমার সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হলে এটা নিয়ে আমায় দ্বিতীয়বার ভাবতে হয়নি। কয়েক বছর ধরে একটা অসাধারণ সফর হয়েছে, আরও তিনটে বছর এই ফ্র্যাঞ্চাইজিতে থাকাটার মানে আমার কাছে অনেক। আমার মতে ভবিষ্যতে আমাদের ভালো সময় আসতে চলেছে। পরবর্তী মরশুম থেকে সবকিছু ভালো হবে বলেই আশাবাদী আমি।”

বিরাট আরও বলেন, “আমাদের ফ্যান বেস আশ্চর্যজনক, ম্যানেজমেন্টের আমার এবং অন্য সমস্ত প্লেয়ারদের সঙ্গে দারুণ বোঝাপড়া রয়েছে। নতুন এনার্জি নিয়ে আমার একটা অন্য ভার্সন মাঠে আসতে চলেছে। কিন্তু আমি আমার সমস্ত হৃদয় এবং আত্মা দিয়ে আরসিবিরই থাকব।”

আগামী মরসুমে তিনি অন্য ভূমিকায় থাকলেও দলের সঙ্গে যুক্ত থাকতে পেরে তিনি খুশি। বিরাট সোশ্যাল মিডিয়ায় এক ছবি পোস্ট করে লেখেন, “এই আশ্চর্যজনক দলের সাথে একটি বিশেষ বন্ধন রয়েছে। সফর জারি রয়েছে।”

বিরাট কোহলি ছাড়াও আরসিবি অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে রেখেছে ১১ কোটিতে। এবং তৃতীয় পছন্দ হিসেবে তারা ধরে রেখেছে পেসার মহম্মদ সিরাজ। তাঁর দাম ৭ কোটি।

আরও পড়ুন: IPL Retention: আইপিএলে কোন টিম ধরে রাখল কাকে? কাদের ভরসায় সাফল্যের পথ খুঁজছে টিমগুলো? দেখে নিন একনজরে

আরও পড়ুন: IPL 2022: টিমের জন্য বেতন কমালেন বিরাট-ধোনি

আরও পড়ুন: IPL 2022: রিটেনশনে হায়েস্ট পেইড রোহিত, জাডেজা, ঋষভ

Click on your DTH Provider to Add TV9 Bangla