India vs South Africa: সেঞ্চুরিয়নে ম্যাচের মাঝে আম্পায়ারের পিছনে কোহলির নাচ, দেখুন ভিডিও

Virat Kohli: তৃতীয় দিন একের পর প্রোটিয়াদের প্যাভিলিয়নের রাস্তা দেখাচ্ছিলেন সামি-বুমরা-শার্দূলরা। স্বাভাবিকভাবেই ম্যাচ চলাকালীন খোশমেজাজে ছিলেন ভারত অধিনায়াক বিরাট কোহলি।

India vs South Africa: সেঞ্চুরিয়নে ম্যাচের মাঝে আম্পায়ারের পিছনে কোহলির নাচ, দেখুন ভিডিও
India vs South Africa: সেঞ্চুরিয়নে ম্যাচের মাঝে আম্পায়ারের পিছনে কোহলির নাচ, দেখুন ভিডিও
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2021 | 2:45 PM

সেঞ্চুরিয়ন: সুপারস্পোর্ট পার্কে চলছে ভারত-দক্ষিণ আফ্রিকা (India vs South Africa) তিন ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। প্রথম দিন নির্বিঘ্নে খেলা হলেও, দ্বিতীয় দিন বৃষ্টিতে ধুয়ে গিয়েছিল কোহলি-এলগারদের ম্যাচ। তবে তৃতীয় দিনও নির্বিঘ্নেই খেলা হয়েছে। ভালো জায়গায় থেকে (২৭২-৩) তৃতীয় দিন শুরু করলেও, হুড়মুড়িয়ে শেষ হয়ে যায় টিম ইন্ডিয়ার ইনিংস। তবে প্রোটিয়াদের প্রথম ইনিংসও খুব বেশি টানতে দেননি সামি-বুমরারা। ফলে, ক্যাপ্টেন বিরাট কোহলির (Virat Kohli) মেজাজ ছিল বেশ ফুরফুরে। এমনকি মাঠেই তাঁকে নাচতেও দেখা গিয়েছে। এবং টেলিভিশন ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য।

তৃতীয় দিন একের পর প্রোটিয়াদের প্যাভিলিয়নের রাস্তা দেখাচ্ছিলেন সামি-বুমরা-শার্দূলরা। স্বাভাবিকভাবেই ম্যাচ চলাকালীন খোশমেজাজে ছিলেন ভারত অধিনায়াক বিরাট কোহলি। সুপারস্পোর্ট পার্কের স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন মিউজিক বাজছিল। আর সেই মিউজিকের তালেই মাঠে কোমর দোলাতে দেখা গিয়েছে ভিকেকে। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিও। সেখানে দেখা যায়, একটি ওভারের শেষ হওয়ার পর, আম্পায়ারের পিছনে দাঁড়িয়ে থাকা কোহলি নাচতে শুরু করেন। এবং মিউজিকের তালে পা মেলাতে মেলাতে এগিয়ে যান ভিকে।

দেখুন সুপারস্পোর্ট পার্কে বিরাটের ভাইরাল হওয়া নাচের ভিডিও…

টুইটারেত্তিরা বেশ মজা নিয়েছে এই দৃশ্যের, তা তাদের পোস্ট দেখলেই বোঝা যায়।

এই মুহূর্তে চতুর্থ দিনের খেলা চলছে। ২০ ওভারে ভারতের স্কোর ২ উইকেটে ৫০। চতুর্থ দিনের শুরুতেই ভারতীয় অলরাউন্ডার শার্দূল ঠাকুরের উইকেট তুলে নিয়েছেন কাগিসো রাবাডা। এখন ১৮০ রানে এগিয়ে রয়েছে কোহলির ভারত। ক্রিজে রয়েছেন কেএল রাহুল ও চেতেশ্বর পূজারা।

আরও পড়ুন: IND vs SA 1st Test Day 4 Live: রাবাডা ফেরালেন শার্দূলকে, দ্বিতীয় উইকেট হারাল ভারত