Ravindra Jadeja : জাড্ডু তুসি গ্রেট হো! চেন্নাইকে চ্যাম্পিয়ন বানানো ব্যাট অজয় মণ্ডলকে উপহার দিলেন জাডেজা

Ravindra Jadeja Gifted Hit Bat : ২০২৩ সালের আইপিএল ফাইনালে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ ২ বলে একটি ছয় ও চার মেরে চেন্নাই সুপার কিংসকে চ্যাম্পিয়ন বানিয়েছেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা। যে ব্যাট দিয়ে জাড্ডু উইনিং শট মেরেছিলেন, তা এ বার তিনি গিফ্ট হিসেবে দিয়েছেন অজয় মণ্ডলকে। তার পর থেকে খোঁজ চলছে, কে এই অজয় মণ্ডল (Ajay Mandal)?

Ravindra Jadeja : জাড্ডু তুসি গ্রেট হো! চেন্নাইকে চ্যাম্পিয়ন বানানো ব্যাট অজয় মণ্ডলকে উপহার দিলেন জাডেজা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 1:31 PM

নয়াদিল্লি : দিন দু’য়েক আগে ১৬তম আইপিএল (IPL 2023) শেষ হয়েছে। মেগা ফাইনালে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্স। হার্দিকের দলকে হারিয়ে পঞ্চম বার আইপিএল ট্রফি নিয়ে গিয়েছে ইয়েলোব্রিগেড। চেন্নাই সুপার কিংসের সকল সমর্থকদের মনে আইপিএল ফাইনালে রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja) মারা ২টি শটের দৃশ্য এখনও টাটকা। গতবারের চ্যাম্পিয়ন গুজরাটের বিরুদ্ধে ফাইনাল ম্যাচের শেষ ওভারে পরপর ১টি ছয় ও ১টি চার মারেন জাডেজা। আর যে ব্যাটে শেষ বলে চার মেরে সিএসকেকে চ্যাম্পিয়ন বানিয়েছিলেন জাডেজা, তা তিনি নিজের কাছে রাখলেন না। বেশিরভাগ ক্রিকেটাররা ফাইফার (৫ উইকেট নেওয়া) নেওয়া বল, সেঞ্চুরি করা ব্য়াট বা ম্যাচ জেতানো ব্যাট নিজের কাছে রাখা পছন্দ করেন। কিন্তু জাডেজা উল্টো পথে হাঁটলেন। জাডেজা তাঁর ম্যাচ জেতানো ব্যাটটি অজয় মণ্ডলকে উপহার হিসেবে দিয়েছেন। এই তথ্য প্রকাশ্যে আসার পর অনেকেই খোঁজ নেওয়া শুরু করেছেন যে অজয় মণ্ডল কে? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

কে এই অজয় মণ্ডল?

২৭ বছরের বাঁ-হাতি অলরাউন্ডার অজয় মণ্ডল। তিনি চেন্নাই সুপার কিংসের আইপিএলজয়ী দলেরই সদস্য। অনেকেই হয়তো এই তথ্য জানেন না। আসলে অজয় মণ্ডল ছত্তিশগড়ের ক্রিকেটার। এই অলরাউন্ডারকে ২০ লক্ষ টাকায় নিলাম থেকে কিনেছিল চেন্নাই সুপার কিংস। যদিও কোনও ম্যাচে মাঠে নামার সুযোগ পাননি তিনি। তবে ধোনি-জাডেজাদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে পেরে অজয় আপ্লুত।

ইন্সটাগ্রাম স্টোরিতে অজয় নিজেই জাডেজার উইনিং শট মারা ব্যাটটি উপহার পাওয়ার কথা জানিয়েছেন। তিনি ব্যাটটির ছবি পোস্ট করে লেখেন, ‘আশা করি ফাইনালে স্যার রবীন্দ্র জাডেজার শেষ ২ বলে ১০ রান করার কথা আপনাদের সকলের মনে আছে। ম্যাচের পর সেই ব্যাটটি তিনি আমাকে আশীর্বাদ হিসেবে দিয়েছেন।’ একইসঙ্গে ওই তরুণ জাডেজার সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করতে পারার জন্য সিএসকে ফ্র্যাঞ্চাইজিকেও ধন্যবাদ জানান।