Jemimah Rodrigues: নিউজিল্যান্ড ম্যাচে হতাশার হার, পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে চ্যালেঞ্জ জেমাইমার

ICC Women's T20 Cup 2024: কিউয়ি টিম টি-টোয়েন্টিতে টানা হারছিল। তাদের কাছেই হার হজম করে উঠতে পারছেন না ভারতীয় দলের রকস্টার জেমাইমা রডরিগেজ। সুপার সান ডে-তে পাকিস্তান ম্যাচ। তার আগে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ভারতীয় ব্যাটিংয়ের অন্যতম ভরসা জেমাইমা।

Jemimah Rodrigues: নিউজিল্যান্ড ম্যাচে হতাশার হার, পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে চ্যালেঞ্জ জেমাইমার
Image Credit source: ICC/Getty Images
Follow Us:
| Updated on: Oct 05, 2024 | 12:46 PM

আম্পায়ারিং বিতর্ক, রান আউটে উইকেট না পাওয়া, ফিল্ডিংয়ে একাধিক ক্যাচ মিস, গ্রাউন্ড ফিল্ডিংয়েও হতাশা। ব্যাটিংয়ে নেমে শট সিলেকশন সমস্যা, আম্পায়ার্স কলে ক্যাপ্টেনের উইকেট। টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযানে শুরুতেই নিউজিল্যান্ডের কাছে ৫৮ রানের বিশাল ব্যবধানে হার। সব দিক থেকে অস্বস্তিকর পরিস্থিতিকে ভারতীয় দল। এই কিউয়ি টিম টি-টোয়েন্টিতে টানা হারছিল। তাদের কাছেই হার হজম করে উঠতে পারছেন না ভারতীয় দলের রকস্টার জেমাইমা রডরিগেজ। সুপার সান ডে-তে পাকিস্তান ম্যাচ। তার আগে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ভারতীয় ব্যাটিংয়ের অন্যতম ভরসা জেমাইমা।

প্রথম ম্যাচে যা হয়েছে, তা ভাবার সময় নেই। শুক্রবার রাতের ম্যাচে খেলেছিল ভারত। কাল, রবিরার ভারত-পাকিস্তান ম্যাচ দিনের বেলায়। ভারতীয় সময় বিকেল ৩.৩০ থেকে ম্যাচ। ফলে রিকোভারি টাইম অনেকটাই কম। এর মাঝেই চ্যালেঞ্জ ছুড়ে দিলেন জেমাইমা। যদিও সেটা প্রতিপক্ষ নয়, বরং নিজেদেরকেই। গ্রুপে পাঁচটি দল। যে কোনও দু-দল সেমিফাইনালে যাবে। একটা হার মানে অনেকটা পিছিয়ে পড়া। এখান থেকে ঘুরে দাঁড়াতে হলে অতীত ভুলতেই হবে।

এই খবরটিও পড়ুন

নিউজিল্যান্ডের কাছে বড় ব্যবধানে হারের পর জেমাইমা বলেন, ‘এই ম্যাচটা আমরা দ্রুত ভুলতে চাই। কারণ, এটা বিশ্বকাপ। এগিয়ে যাওয়া ছাড়া কোনও বিকল্প নেই। একটা ম্যাচের ভাবনায় আটকে থাকলে চলবে না। নিজেদের দক্ষতা অনুযায়ী খেলতে হবে।’ আরও যোগ করেন, ‘বিশ্বকাপে প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ। ঠিক একই ভাবে, ম্যাচ ধরেই এগতে চাই। আমাদের শুধু নিজেদের পরিকল্পনাগুলো বাস্তবায়িত করতে হবে। নিজেদের সেরা খেলাটা খেলতে হবে। আমরা ম্যাচ জিততে পারি।’