Yashasvi Jaiswal: শাহরুখ খানের সঙ্গে দেখা করিয়ে দাও… স্বপ্নপূরণ হতেই যশস্বীর মুখে চওড়া হাসি

Watch Video: কেকেআর (KKR) জিতুক বা হারুক, নাইট মালিক বরাবর তাঁর টিমের সকল ক্রিকেটারদের মনোবল বাড়ান। আর প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের সঙ্গেও দেখা করেন। ইডেনে মঙ্গলবার রাতেও সেই ছবি দেখা গিয়েছিল। রাজস্থান রয়্যালস টিমের ক্রিকেটার-সাপোর্ট স্টাফদের সঙ্গে দেখা করেন এবং কথা বলেন শাহরুখ খান। আর তাতেই স্বপ্নপূরণ হয়েছে রাজস্থান রয়্যালসের ওপেনার যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal)।

Yashasvi Jaiswal: শাহরুখ খানের সঙ্গে দেখা করিয়ে দাও... স্বপ্নপূরণ হতেই যশস্বীর মুখে চওড়া হাসি
Yashasvi Jaiswal: শাহরুখ খানের সঙ্গে দেখা করিয়ে দাও... স্বপ্নপূরণ হতেই যশস্বীর মুখে চওড়া হাসিImage Credit source: X
Follow Us:
| Updated on: Apr 17, 2024 | 4:38 PM

কলকাতা: কিং খানের সঙ্গে দেখা করার স্বপ্ন দেখেন অনেকেই। দেশ-বিদেশের একাধিক ক্রিকেটারও এই তালিকায় রয়েছেন। আইপিএল হল তেমনই এক মঞ্চ। যেখানে ১০ ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা নাইট মালিক শাহরুখ খানের সঙ্গে দেখা করার সুযোগ পান। অনেক তরুণ ক্রিকেটার কেকেআরের ম্যাচ থাকাকালীন শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে দেখা করার স্বপ্নও দেখেন। কেকেআর (KKR) জিতুক বা হারুক, নাইট মালিক বরাবর তাঁর টিমের সকল ক্রিকেটারদের মনোবল বাড়ান। আর প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের সঙ্গেও দেখা করেন। ইডেনে মঙ্গলবার রাতেও সেই ছবি দেখা গিয়েছিল। রাজস্থান রয়্যালস টিমের ক্রিকেটার-সাপোর্ট স্টাফদের সঙ্গে দেখা করেন এবং কথা বলেন শাহরুখ খান। আর তাতেই স্বপ্নপূরণ হয়েছে রাজস্থান রয়্যালসের ওপেনার যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal)

রাজস্থান রয়্যালসের সোশ্যাল মিডিয়া সাইট X এ ২৯ সেকেন্ডের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে রাজস্থান রয়্যালসের ওপেনার যশস্বী জয়সওয়ালকে বলতে শোনা যায়, ‘আরে শাহরুখ স্যার সে মিলাও ইয়ার…’। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় শাহরুখ স্যারের সঙ্গে দেখা করাও। এই কথা বলার পর যশস্বীকে দেখা যায় কেকেআরের অঙ্গকৃশ রঘুবংশী, সাকিব হোসেনদের পাশে গিয়ে দাঁড়াতে। এরপর শাহরুখ খান এগিয়ে যান যশস্বী জয়সওয়ালের দিকে। কিং খান তাঁকে আলিঙ্গন করেন। এবং ভিডিয়োটির শেষে দেখা যায় শাহরুখের সঙ্গে ছবির জন্য পোজ দিচ্ছেন যশস্বী। এই ভিডিয়োটিতে প্রচুর লাইক ও কমেন্ট পড়েছে।

বছর ২২ এর ভারতীয় তারকা ক্রিকেটার যশস্বী জয়সওয়ালের এ বারের আইপিএলটা ভালো কাটছে না। গত আইপিএলে অনবদ্য ছন্দে ছিলেন তিনি। ১৪টি ম্যাচে করেছিলেন ৬২৫ রান। আর এ বারের আইপিএলে তিনি ৭টি ম্যাচে ১২১ রান করেছেন। যশস্বীর সর্বাধিক রান ৩৯। ইডেনে কেকেআরের বিরুদ্ধে ১৯ রান করেছেন যশস্বী। তাঁর এই ফর্মে না থাকা অবশ্য রাজস্থান টিমকে চাপে ফেলছে না। কারণ, রাজস্থান রয়্যালস চলতি মরসুমে ৭টি ম্যাচে খেলে ৬টিতে জিতেছে এবং হেরেছে ১টিতে। রাজস্থানের পয়েন্ট ১২।