Yashasvi Jaiswal: ভিডিয়ো: বিরাট-রোহিত টিমে থাকলে… যশস্বীকে ট্রোল করলেন দেশের প্রাক্তনী

Watch Video: রো-কো জুটি যদি ভারতের টি-২০ টিমে থাকতেন, তা হলে কি যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) খেলার সুযোগ পেতেন? উত্তর হয়তো না। ভারতের তরুণ ব্যাটার শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-২০ শুভমন গিলের সঙ্গে ওপেনিংয়ে নেমেছিলেন।

Yashasvi Jaiswal: ভিডিয়ো: বিরাট-রোহিত টিমে থাকলে... যশস্বীকে ট্রোল করলেন দেশের প্রাক্তনী
Yashasvi Jaiswal: ভিডিয়ো: বিরাট-রোহিত টিমে থাকলে... যশস্বীকে ট্রোল করলেন দেশের প্রাক্তনীImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Jul 28, 2024 | 12:44 PM

কলকাতা: বিরাট কোহলি, রোহিত শর্মা টি-২০ ক্রিকেট থেকে অবসর নেওয়ায়, দলে বদল এসেছে। তরুণদের মধ্যে প্রতিযোগিতা বেড়েছে। রো-কো জুটি যদি ভারতের টি-২০ টিমে থাকতেন, তা হলে কি যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) খেলার সুযোগ পেতেন? উত্তর হয়তো না। ভারতের তরুণ ব্যাটার শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি-২০ শুভমন গিলের সঙ্গে ওপেনিংয়ে নেমেছিলেন। ২১ বলে ৪০ রানের ইনিংস উপহারও দিয়ে যান। ম্যাচের শেষে ভারতের প্রাক্তন ক্রিকেটার আশিস নেহরা মজার ছলে যশস্বীকে বলেন, ‘বিরাট-রোহিতরা থাকলে টিমে কী পার্থক্য হত।’ নেহরাজির ওই মজার কথা শুনে হাসিতে ফেটে পড়েন যশস্বী।

ভারত-শ্রীলঙ্কা সীমিত ওভারের সিরিজের সম্প্রচারকারী চ্যানেলে ম্যাচের শেষে যশস্বীকে দেশের প্রাক্তন ক্রিকেটার অজয় জাডেজা প্রশ্ন করেন যদি বিরাট কোহলি ও রোহিত শর্মা টিমে থাকত, তা হলে কী পার্থক্য হত? সেই কথার রেশ টেনে আশিস নেহরা ভারতের তরুণ তুর্কি যশস্বীকে বলেন, ‘অজয় জাডেজা তোমাকে প্রশ্ন করল বিরাট কোহলি ও রোহিত শর্মা যদি টি-২০ ম্যাচে ওপেন করত, তা হলে কী পার্থক্য হত? আমার মতে একটাই পার্থক্য হত। যদি বিরাট-রোহিত এই ফর্ম্যাটে এখনও খেলা চালিয়ে যেত, তা হলে যে শটগুলো তোমাকে মারতে দেখলাম, সে গুলো হয়তো তোমাকে নেটে মারতে দেখতাম। আর এখন তুমি ওই শটগুলো ম্যাচে খেলতে পারছো, কারণ বিরাট-রোহিত নেই।’

নেহরাজির এই কথা শুনে হেসে গড়িয়ে যান যশস্বী। তিনি কোনও উত্তর দিতে পারেননি। তবে এ কথা অস্বীকার করার কোনও উপায় নেই যে বিরাট ও রোহিত আন্তর্জাতিক টি-২০ ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর যশস্বী ওপেনিংয়ে সুযোগ পাচ্ছেন। টি-২০ বিশ্বকাপে যশস্বী খেলার সুযোগ পাননি। তারপর জিম্বাবোয়ের বিরুদ্ধে ৩ ম্যাচে খেলেন যশস্বী। ওপেন করেন। ৭০.৫০ গড়ে ১৪১ রান করেন। এ বার শ্রীলঙ্কা সফরে যশস্বী সেই ফর্ম ধরে রেখেছেন।