আইপিএল থেকে ছিটকে গেলেন দিল্লির ক্যাপ্টেন শ্রেয়স

শ্রেয়সকে (Shreyas Iyer) না পেয়ে শুরুর আগেই চাপে পড়ল দিল্লি (Delhi Capitals) শিবির।

আইপিএল থেকে ছিটকে গেলেন দিল্লির ক্যাপ্টেন শ্রেয়স
সৌজন্যে-আইসিসি টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2021 | 5:38 PM

পুনে: শুরুর আগেই ধাক্কা। বাঁ কাঁধের চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ক্যাপ্টেন শ্রেয়স আয়ার (Shreyas Iyer)। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ান ডে ম্যাচে ফিল্ডিং করার সময় চোট পান শ্রেয়স। তখন থেকেই আশঙ্কা ছিল, এ বারের আইপিএলের শুরুর দিকে হয়তো খেলতে পারবেন না শ্রেয়স। এ বার সেই আশঙ্কাই সত্যি হল। টিম দিল্লির চেয়ারম্যান পার্থ জিন্দাল বৃহস্পতিবার টুইটারে জানালেন, এ বারের আইপিএলে খেলতে পারবেন না শ্রেয়স। পাশাপাশি এই চোটের জন্যই ইংল্যান্ডের বিরুদ্ধে বাকি দুই ওয়ান ডে ম্যাচ থেকেও ছিটকে গেছেন শ্রেয়স আয়ার।

পার্থ টুইটারে লেখেন, “আমাদের ক্যাপ্টেন শ্রেয়সের জন্য আমরা একেবারে বিধ্বস্ত এবং বিষণ্ণ। ক্যাপ্টেন তুমি শক্তিশালী থেকো। তোমার দ্রুত সুস্থতা কামনা করি। আশা করছি আরও শক্তিশালী হয়ে খুব তাড়াতাড়ি তুমি ফিরে আসবে। টি-২০ বিশ্বকাপের জন্য ভারতের তোমাকে প্রয়োজন।” শ্রেয়সের অনুপস্থিতিতে টিম দিল্লিকে কে নেতৃত্ব দেবেন? সে ব্যাপারে ফের ভাবনাচিন্তা করতে হবে টিম ম্যানেজমেন্টকে। শ্রেয়সের প্রতি সম্পূর্ণ আস্থা ছিল টিম ম্যানেজমেন্টের। তাই স্টিভ স্মিথের মতো তারকা ক্রিকেটার দলে থাকা সত্ত্বেও তাঁকে অধিনায়কের দায়িত্ব দেওয়ার কথা ঠিক করেছিল টিম দিল্লি। তাই শ্রেয়সকে না পেয়ে শুরুর আগেই চাপে পড়ল দিল্লি শিবির।

সারা দেশ জুড়ে শ্রেয়সের ভক্তরা তাঁর দ্রুত সুস্থতার কামনা করছেন। শ্রেয়স টুইটারে লিখেছেন, “আমি আপনাদের বার্তা পড়েছি। আমার পাশে থাকার জন্য ও আমাকে এতটা ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। ধাক্কা যত বেশি হয়, তত বেশি শক্তিশালী হয়ে মানুষ ফিরে আসে। আমিও শীঘ্রই সুস্থ হয়ে ফিরে আসব।”

আরও পড়ুন: কিপার এবিডিকেই চাইছেন হেসন