ATK Mohun Bagan: সবুজ-মেরুনেই থাকলেন প্রীতম কোটাল

মোহনবাগানের জার্সিতেই ফুটবলজীবন শুরু করেছিলেন প্রীতম কোটাল। এটিকের হয়ে আইএসএল জেতার অভিজ্ঞতাও রয়েছে তাঁর। সবুজ-মেরুনের সঙ্গে ফের চুক্তিবদ্ধ হওয়ায় বেশ খুশিই প্রীতম কোটাল।

ATK Mohun Bagan: সবুজ-মেরুনেই থাকলেন প্রীতম কোটাল
প্রীতম কোটাল। ছবি: নিজস্ব
TV9 Bangla Digital

| Edited By: Kaustav Ganguly

Jul 29, 2022 | 2:58 PM

কলকাতা: এটিকে মোহনবাগানেই (ATK Mohun Bagan) থাকলেন প্রীতম কোটাল (Pritam Kotal)। বাঙালি ডিফেন্ডারকে আরও এক মরসুম রেখে দিল সবুজ-মেরুন শিবির। প্রীতমের সঙ্গে চুক্তি শেষ হয়ে গেলেও, তাঁকে রেখে দেওয়ার সিদ্ধান্ত নেন বাগান কোচ হুয়ান ফেরান্দো। প্রীতমের ক্লাব ছাড়ার জল্পনা বেশ জোরালো হয়েছিল। শোনা যাচ্ছিল, এমন কি মোহনবাগান ছেড়ে ইস্টবেঙ্গলেও যেতে পারেন প্রীতম। কিন্তু মোহনবাগান দিবসের সকালে সবুজ-মেরুন জার্সিতে প্রীতমকে অনুশীলনে নামতে দেখেই আশ্বস্ত হন বাগান সমর্থকরা। এরপরই এটিকে মোহনবাগানের তরফ থেকে সরকারি ভাবে জানিয়ে দেওয়া হয়, নতুন মরসুমেও প্রীতমকে রেখে দিচ্ছে তারা। গত মরসুমে মোহনবাগানের জার্সিতে নেতৃত্ব দিয়েছেন প্রীতম কোটাল। সবুজ-মেরুন জার্সিতে বেশ ভালো পারফর্ম করেছিলেন। তাঁর খেলা দেখে পছন্দ হয় কোচ ফেরান্দোরও।

মোহনবাগানের জার্সিতেই ফুটবলজীবন শুরু করেছিলেন প্রীতম কোটাল। এটিকের হয়ে আইএসএল জেতার অভিজ্ঞতাও রয়েছে তাঁর। সবুজ-মেরুনের সঙ্গে ফের চুক্তিবদ্ধ হওয়ায় বেশ খুশিই প্রীতম কোটাল। তিনি বলেন, ‘সবুজ-মেরুন জার্সি পরার আবেগ আলাদা। এর গুরুত্ব অনেক। নতুন মরসুমে এশিয় পর্যায়ে আমাদের সামনে শ্রেষ্ঠ হওয়ার সুযোগ। আমরা শ্রেষ্ঠত্বের শিরোপা পেতে মুখিয়ে। এএফসি কাপের জোনাল সেমিফাইনালে জেতার জন্য ঝাঁপাব। গত বারের চেয়ে এ বারে আমাদের দল আরও শক্তিশালী। নতুন যে তিন বিদেশি সই করেছে, তারা প্রত্যেকেই বেশ ভালো। এএফসিতে ভালো ফল করার ব্যাপারে আশাবাদী। একই সঙ্গে এই মরসুমে আইএসএল জিততেও মরিয়া আমরা। অন্যান্য টুর্নামেন্টেও চ্যাম্পিয়ন হতে চাই।’

এই খবরটিও পড়ুন

মোহনবাগান দিবসের সকালেই অনুশীলন শুরু করে দেয় এটিকে মোহনবাগান। নিজেদের মাঠে নেমে পড়েন প্রীতম কোটাল, প্রণয় হালদার, কিয়ান নাসিরিরা। এটিকের সঙ্গে সংযুক্তিকরণের পর প্রথম বার নিজেদের মাঠে অনুশীলন শুরু করল মোহনবাগান। কোচ হুয়ান ফেরান্দো মোহনবাগান মাঠ দেখে বেশ খুশিও। যদিও প্রথম দিন হালকা গা ঘামিয়ে ফুটবলাররা চলে যান। শনিবার বিকেল থেকে পুরোদমে অনুশীলন শুরু এটিকে মোহনবাগানের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla