SC East Bengal: এ বার লাল-হলুদেও করোনার থাবা, সংক্রমিত ২

এ বার এসসি ইস্টবেঙ্গলেও করোনার থাবা। লাল-হলুদের ২ সদস্য করোনা সংক্রমিত।

SC East Bengal: এ বার লাল-হলুদেও করোনার থাবা, সংক্রমিত ২
এসসি ইস্টবেঙ্গলের অনুশীলন। ছবি: টুইটার

ফাতোরদা: এ বার এসসি ইস্টবেঙ্গলেও (SC East Bengal) করোনার থাবা। লাল-হলুদের ২ সদস্য করোনা সংক্রমিত। গোয়ায় এসসি ইস্টবেঙ্গল যে টিম হোটেলে আছে, সেই হোটেলের সাত কর্মী আগেই কোভিড (Covid-19) পজিটিভ হন। এ বার করোনা থেকে রেহাই পেলেন না লাল-হলুদ ফুটবলাররাও। আইএসএল (ISL) ঘিরে বাড়ছে অনিশ্চয়তা। সূত্রের খবর, এসসি ইস্টবেঙ্গলের দুই ফুটবলারের রিপোর্ট পজিটিভ। শোনা যাচ্ছে বেশ কয়েকজন সাপোর্ট স্টাফও করোনা সংক্রমিত। আশঙ্কা করা হচ্ছে সংখ্যাটা ২ থেকে বাড়তেও পারে। হোটেলকর্মীদের করোনা রিপোর্ট পজিটিভ আসার পরই কোয়ারান্টিনে চলে যায় পুরো লাল-হলুদ দল। রোজই দু’বেলা করে র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট হয় ফুটবলার, সাপোর্ট স্টাফদের। এতদিন পর্যন্ত সুরক্ষিতই ছিল এসসি ইস্টবেঙ্গল। কিন্তু অবশেষে কোভিড থেকে রেহাই পেল না লাল-হলুদ ব্রিগেড।

১৯ তারিখ এফসি গোয়ার বিরুদ্ধে পরের ম্যাচ এসসি ইস্টবেঙ্গলের। কিন্তু তার আগে আইএসএল স্থগিত হয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। গোয়াতেও ক্রমশ চোখ রাঙাচ্ছে কোভিড। এটিকে মোহনবাগানের ফুটবলার, সাপোর্ট স্টাফ মিলিয়ে দশজনের উপর করোনা সংক্রমিত। বেঙ্গালুরু এফসিতেও করোনা সংক্রমিত অধিকাংশ ফুটবলাররা। এফসি গোয়াতে আগেই থাবা বসিয়েছে কোভিড। রেহাই পায়নি ওড়িশা এফসিও। এই অবস্থায় লিগ চালিয়ে যাওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছে।

সূত্রের খবর, আগামিকালই ক্লাবগুলোর সঙ্গে বৈঠকে বসতে পারে লিগ কর্তৃপক্ষ। দু’সপ্তাহ বা আরও বেশ কয়েকদিন আইএসএল স্থগিত হয়ে যাওয়ার সম্ভাবনা প্রবল। করোনা থেকে ফুটবলার, সাপোর্ট স্টাফদের রেহাই দিতে এমন ভাবনা শুরু হয়ে গিয়েছে। আইএসএলে খেলা ১১ দলের ফুটবলার, সাপোর্ট স্টাফরা গোয়াতে বায়ো-বাবলে থাকলেও সেখানে করোনা হানা দেওয়ায় চিন্তা বেড়েছে। কোভিডের জন্য আই লিগ ৬ সপ্তাহ পিছিয়ে যায়। এ বার আইএসএলও কয়েকদিনের জন্য পিছিয়ে যেতে পারে।

আরও পড়ুন: ISL 2021-22: হঠাৎ লাল-হলুদের ক্যাপ্টেন্সি ছাড়লেন অরিন্দম ভট্টাচার্য

Published On - 4:29 pm, Sat, 15 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla