ISL 2021-22: হঠাৎ লাল-হলুদের ক্যাপ্টেন্সি ছাড়লেন অরিন্দম ভট্টাচার্য

Arindam Bhattacharya: এসসি ইস্টবেঙ্গলের অধিনায়কের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন অরিন্দম ভট্টাচার্য।

ISL 2021-22: হঠাৎ লাল-হলুদের ক্যাপ্টেন্সি ছাড়লেন অরিন্দম ভট্টাচার্য
ISL 2021-22: হঠাৎ লাল-হলুদের ক্যাপ্টেন্সি ছাড়লেন অরিন্দম ভট্টাচার্য

কলকাতা: আইএসএলে (ISL) এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) চলতি মরসুমটা এক্কেবারেই ভালো যাচ্ছে না। আবার এক দিনে জোড়া ধাক্কা লাল-হলুদ শিবিরে। দলের ২ সদস্য করোনায় সংক্রমিত হওয়ার পাশাপাশি, হঠাৎ বড় ধাক্কা দিলেন অধিনায়ক অরিন্দম ভট্টাচার্য (Arindam Bhattacharya)। টুইটারে তিনি জানান, তিনি ইস্টবেঙ্গলের অধিনায়কত্ব ছাড়তে চান। এখনও পর্যন্ত ১১টি ম্যাচে খেলেছেন অরিন্দমরা। আর তার মধ্যে জয়ের দেখা নেই একটিতেও। ৬টিতে ড্র ও ৫টিতে হেরে লিগ টেবলের লাস্ট বয় লাল-হলুদ। অনেক প্রত্যাশা নিয়ে এটিকে মোহনবাগান ছেড়ে এই মরসুমে ইস্টবেঙ্গলে যোগ দিয়েছিলেন বঙ্গতনয়। কিন্তু সেই প্রত্যাশা পূরণ না হওয়ায়, টানা ব্যর্থতার রেশ নিয়ে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানিয়ে দিলেন অরিন্দম।

টুইটারে ইস্টবেঙ্গলের ক্যাপ্টেন্সি ছাড়ার ব্যাপারে অরিন্দম লিখেছেন, “আমি সব সময় নিজের খেলার প্রতি সৎ থেকেছি। এবং বর্তমানে আমার চারপাশের পরিস্থিতির জন্য, আমি এসসি ইস্টবেঙ্গলের অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ালাম।”

তিনি আরও লেখেন, “বরাবরের মতই, আমি এই ক্লাব, এই জার্সি এবং সমর্থকদের জন্য নিজের সর্বস্ব উজাড় করে দেব। মাঠে নিজের ১০০% ই দেব। এবং মাঠের বাইরে থাকলেও আমি জেতার জন্য সবরকম সাহায্য করব। এই মরশুমটাকে যতটা সফলভাবে শেষ করা যায়, সেটা করতে হবে।”

ইস্টবেঙ্গলে কোচ বদল, প্লেয়ার বদল চলছেই, এ বার অধিনায়কও বদলে যাবে। তবে শুধু বদলাচ্ছে না লাল-হলুদের পারফরম্যান্স।

আরও পড়ুন: SC East Bengal: এ বার লাল-হলুদেও করোনার থাবা, সংক্রমিত ২

Published On - 4:50 pm, Sat, 15 January 22

Click on your DTH Provider to Add TV9 Bangla