FIFA U-17 Women’s World Cup: বিশ্বকাপের টিম গড়তে ৩৩জন প্লেয়ারকে শিবিরে ডাকলেন কোচ ডিনার্বি

মেয়েদের বিশ্বকাপ দেখার সুযোগ হচ্ছে না বাংলার। তা নিয়ে আক্ষেপ রয়েছে। অক্টোবরে টুর্নামেন্ট। তার আগে ৩৩ জনের সম্ভাব্য দল ঘোষণা করলেন কোচ ডিনার্বি।

FIFA U-17 Women's World Cup: বিশ্বকাপের টিম গড়তে ৩৩জন প্লেয়ারকে শিবিরে ডাকলেন কোচ ডিনার্বি
FIFA U-17 Women's World Cup: বিশ্বকাপের টিম গড়তে ৩৩জন প্লেয়ারকে শিবিরে ডাকলেন কোচ ডিনার্বি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 7:23 PM

কলকাতা: মুম্বই, গোয়া, ওডিশা রয়েছে তালিকায়। শুধু বাংলা নেই বিশ্বকাপের মানচিত্রে। ২৪ জুন জুরিখে মেয়েদের অনূর্ধ্ব ১৭ (U-17 Women’s World Cup) বিশ্বকাপের সূচি ঘোষণা করা হবে। আয়োজক দেশ ভারত (India) খেলবে ঠিকই, তবে বাংলার ফুটবলপ্রেমী দর্শকরা মেয়েদের বিশ্বকাপ দেখার সুযোগ পাবে না। পাঁচ বছর আগে, ২০১৭ সালে ছেলেদের অনূর্ধ্ব ১৭ বিশ্বকাপের ফাইনালে অবশ্য যুবভারতীতে গ্রুপ লিগের বেশ কিছু ম্যাচ সহ সেমিফাইনাল, ফাইনালও হয়েছিল। এ বার আর তা হচ্ছে না। মেয়েদের বিশ্বকাপের দিকে তাকিয়ে ৩৩ জনের যে টিম গড়েছেন কোচ থমাস ডিনার্বি (Thomas Dennerby)।

করোনার কারণে মেয়েদের বিশ্বকাপ পিছিয়ে যাওয়ায় নতুন করে টিম তৈরি করতে হয়েছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনকে। অনূর্ধ্ব ১৮ মেয়েদের সাফ চ্যাম্পিয়ন টিমের ১২জন সদস্য রয়েছে টিমে। ১৭ থেকে ৩০ অক্টোবর টুর্নামেন্ট। আয়োজক দেশ হলেও মেয়েদের বিশ্বকাপে ভারতকে সাফল্য দিতে চান ডিনার্বি। জামশেদপুরে আপাতত দীর্ঘমেয়াদী শিবির চলবে। সেখান থেকেই বেছে নেওয়া হবে পুরো টিম।

পুরো টিম:

গোলকিপার: মোনালিসা দেবী, অঞ্জলি মুণ্ডা, হেমপ্রিয়া সিরাম, কেইসাম মেলোডি চানু

ডিফেন্ডার: সালিমা কুমারী, সুধা অঙ্কিতা তির্কে, আসতাম ওঁরাও, পূর্ণিমা কুমারী, জুলিয়া দেবী ইয়ালগ্লেম, ভূমিকা ভরত মানে, কাজল, বর্ষীকা, কাজল ডি’সুজা, এনগাসপেম পিঙ্কু দেবী, হেমাম সিল্কি দেবী

মিডফিল্ডার: পায়েল, কল্পনা, শৈলজা, মোইরাংথেম অম্বিকা দেবী, আর মধুমতী, লোকতংবেম শৈল দেবী, বাবিনা দেবী, গ্ল্যাডিস জোনানসাঙ্গি, শুভাঙ্গি সিং, নীতু লিন্ডা

ফরোয়ার্ড: নেহা, লাবণ্য, অনিতা কুমারী, রেশমা, বিনোথিনী, দর্শিনী, লাইসরাম রেজিয়া দেবী, লিন্ডা কম সেত্রো।

আরও পড়ুন: RCB vs RR LIVE Score, IPL 2022: দুই রয়্যালসের লড়াই