FIFA World Cup 2022: কেমন আছেন নেইমার?

নেইমারের চোটের অবস্থা এখন কেমন? সোশ্যাল মিডিয়ায় নিজেই ছবি দিয়ে জানালেন সে কথা।

FIFA World Cup 2022: কেমন আছেন নেইমার?
ভালো নয় নেইমারের চোটের অবস্থাImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 27, 2022 | 1:45 PM

দোহা: সার্বিয়ার বিপক্ষে দুরন্ত জয় দিয়ে বিশ্বকাপ (FIFA World Cup2022) অভিযান শুরু করেছিল পাঁচ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল (Brazil)। জোড়া গোলে ব্রাজিলের জয়ের নায়ক রিচার্লিসনের অনবদ্য পারফরম্যান্সে, সেদিন ফের সাম্বা ম্যাজিক দেখার সুযোগ পেয়েছিল ফুটবল বিশ্ব। তবে সেই ম্যাচের ৮০ মিনিটের মাথায় ডান গোড়ালির চোটের কারণে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান তারকা নেইমারকে (Neymar)। তাই জয় পেয়েও দলের সেরা তারকার চোটে মোটেই স্বস্তিতে নেই ব্রাজিল। নেইমারের চোট চিন্তায় ফেলেছে কোচ তিতেকেও। সম্প্রতি নিজের গোড়ালির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন নেইমার। যেটি দেখে খুব স্বাভাবিকভাবেই আশঙ্কা বাড়ছে ব্রাজিলের সমর্থকেদের মধ্যে। এখন নেইমারের চোট কেমন? তুলে ধরল TV9 Bangla

ইতিমধ্যেই নিজের চোটের কয়েকটি ছবি নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করেন নেইমার। যা দেখে বোঝা যাচ্ছে মোটেই ভালো নয় তাঁর গোড়ালির অবস্থা। ছবিতে দেখা যাচ্ছে গোড়ালিসহ পুরেো ফুলে রয়েছে ডান পায়ের পাতা। চোট যে বেশ গুরুতর তা স্পষ্ট। আর প্রিয় তারকার এই অবস্থা দেখে খুব স্বাভাবিক ভাবেই মন ভেঙে গিয়েছে ব্রাজিল সমর্থকেদের। চোটের অবস্থা গুরুতর বুঝেই প্রিয় নেইমারের আরোগ্য কামনা করছেন তাঁরা।

নেইমারের চোট যে গুরুতর তা সার্বিয়ার বিরুদ্ধে ম্যাচের দিন মাঠেই বোঝা গিয়েছিল। বেঞ্চে বসে কাঁদতেও দেখা যায় নেইমারকে। ইতিমধ্যেই জানা গিয়েছে, গ্রুপ পর্বের বাকি দু’টি ম্যাচে আর পাওয়া যাবে না তাঁকে। যা নিঃসন্দেহে ব্রাজিলের জন্য বড় ধাক্কা। সোমবার সুইৎজারল্যান্ডের বিরুদ্ধ সেলেকাওদের এ বারের বিশ্বকাপের গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচ। নেইমারহীন ব্রাজিলের লড়াইটা ঠিক কেমন হতে চলেছে সেটাই এখন দেখার। নেইমার মাঠে না থাকলেও, তাকে ডাগ আউটে দেখা যেতে পারে। সতীর্থদের তাতানোর জন্য কোচের পাশে বসে থাকতে পারেন নেইমার।