ISL 2021-22: হোটেলবন্দি জীবন কাটিয়ে মাঠে রয় কৃষ্ণারা

১০ দিন অনুশীলনে ছিলেন না রয় কৃষ্ণা, শুভাশিসরা। তাই ফুটবলারদের ফিটনেস বাড়াতেই আপাতত প্রধান নজর কোচ হুয়ান ফেরান্দোর। এ দিকে আজ থেকে দলের সঙ্গে অনুশীলন শুরু করলেন সন্দেশ ঝিঙ্গান। ১ বছর পর আবার ফিরে এসেছেন সবুজ-মেরুনে। রক্ষণের হাল ধরতে সন্দেশই ভরসা ফেরান্দোর। তবে অভিজ্ঞ ডিফেন্ডারকে দ্রুত ফিট করাই এখন লক্ষ্য।

ISL 2021-22: হোটেলবন্দি জীবন কাটিয়ে মাঠে রয় কৃষ্ণারা
এটিকে মোহনবাগান। ছবি: ATKMB মিডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2022 | 8:53 PM

ভাস্কো: বৃহস্পতিবারের ম্যাচের জন্য পুরোদমে অনুশীলন শুরু এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। করোনার জন্য ১০ দিন থমকে সবুজ-মেরুনের অনুশীলন। কোভিডে (Covid-19) সংক্রমিত হয়েছিলেন অধিকাংশ ফুটবলার। সাপোর্ট স্টাফদের অনেকও করোনায় সংক্রমিত হয়েছিলেন। সব কাটিয়ে অবশেষে হোটেল ছেড়ে মাঠে রয় কৃষ্ণা (Roy Krishna), শুভাশিস বসুরা। যে ৫ ফুটবলারের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল, তাদের মধ্যে ৪ ফুটবলারই আজ দলের সঙ্গে অনুশীলন করেন। সূত্রের খবর, তিরি এখনও হোটেলেই আছেন। চোট সারাতে আলাদা অনুশীলন করেন কার্ল ম্যাকহিউ।

১০ দিন অনুশীলনে ছিলেন না রয় কৃষ্ণা, শুভাশিসরা। তাই ফুটবলারদের ফিটনেস বাড়াতেই আপাতত প্রধান নজর কোচ হুয়ান ফেরান্দোর। এ দিকে আজ থেকে দলের সঙ্গে অনুশীলন শুরু করলেন সন্দেশ ঝিঙ্গান। ১ বছর পর আবার ফিরে এসেছেন সবুজ-মেরুনে। রক্ষণের হাল ধরতে সন্দেশই ভরসা ফেরান্দোর। তবে অভিজ্ঞ ডিফেন্ডারকে দ্রুত ফিট করাই এখন লক্ষ্য। বুধবারের অনুশীলনের পরই বৃহস্পতিবারের কেরালা ম্যাচ নিয়ে ভাববেন ফেরান্দো। অনেক দিন অনুশীলনে না থাকায় ফুটবলারদের ফিটনেস লেভেল কোন জায়গায় আছে সেটাই একমাত্র ভাববার বিষয়।

সুব্রত পালকে এখনও সই করায়নি এটিকে মোহনবাগান। তাঁর চোটের অবস্থা দেখার পরই বাঙালি গোলকিপারকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে সবুজ-মেরুন টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: ISL 2021-22: কোভিড আর চোট-আঘাতে মিনি হাসপাতাল লাল-হলুদ