সুশীলের জন্য জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি

শনিবারই আদালতের দ্বারস্থ হয়েছিল পুলিশ (Police)। তাদের আর্জি মতো গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হলেও রবিবার বিকেল পর্যন্ত ধরা পড়েননি সুশীল।

সুশীলের জন্য জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: May 16, 2021 | 4:13 PM

নয়াদিল্লি: ছত্রসাল স্টেডয়ামে কুস্তিগির হত্যাকাণ্ডে জড়িয়ে থাকার জন্য সুশীল কুমারের (Sushil Kumar) নামে জামিন অযোগ্য ধারায় (Non bailable warrant) গ্রেপ্তারি পরোয়ানা জারি করল দিল্লি হাইকোর্ট (Delhi high court)।

৫ মে ছত্রসাল স্টেডিয়ামের বাইরে রেসলারদের (Wrestler) দুটি গোষ্ঠী ঝামেলায় জড়িয়েছিল। মারামারির জেরে ২৩ বছরের এক প্রতিভাবান কুস্তিগির মারা যান। তদন্তে নেমে ঘটনার সঙ্গে সুশীল প্রত্যক্ষ জড়িয়ে থাকার তথ্য পায় পুলিশ (Police)। তার পরই খোঁজ শুরু হয় সুশীলের। কিন্তু পালিয়ে বেড়াচ্ছেন গত কয়েক দিন। যে কারণে লুকআউট নোটিশ (Look Out Notice) জারি করা হয়। তা সত্ত্বও ধরা দেননি সুশীল। তাই তিনি সহ ঘটনায় জড়িয়ে থাকা মোট ছয় কুস্তিগিরের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে উচ্চ আদালত।

শনিবারই আদালতের দ্বারস্থ হয়েছিল পুলিশ। তাদের আর্জি মতো গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হলেও রবিবার বিকেল পর্যন্ত ধরা পড়েননি সুশীল। বেজিং ও লন্ডন অলিম্পিকে পর পর পদক জিতে দেশের সম্মান বাড়িয়েছিলেন। কিন্তু এই ঘটনায় জড়িয়ে সুশীল কার্যত ভারতীয় কুস্তির মুখ পুড়িয়েছে, এমনই ধারণা অনেকের। সুশীলের শ্বশুর সত্‍পাল সিংকেও দফায় দফায় জেরা করেছে পুলিশ। মূলত ছত্রসাল স্টেডিয়াম নিয়ন্ত্রণে রাখার জন্যই এই ঝামেলার সূত্রপাত, এমনও বলা হচ্ছে। সব মিলিয়ে সুশীল এখন বেশ চাপে।

আরও পড়ুন: প্যালেস্তাইনের সমর্থনে লেস্টারের হামজা-ফোফানারা